Sunday, November 28, 2021

সহবাস সঙ্গী না স্বামী? নুসরত-নিখিলের বিচ্ছেদে নিয়ে চূড়ান্ত রায় আদালতের

এবারে অভিনেত্রী নুসরাতের বিরুদ্ধে অ্যানালমেন্ট অফ মেরেজ মামলায় জিতে গেলেন অভিনেত্রী নুসরাত জাহানের (Nusrat Jahan) প্রাক্তন স্বামী। অভিনেত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ার আগেই নিখিল জৈন (Nikhil Jain) তাঁর বিরুদ্ধে আলিপুর আদালতে অভিযোগ দায়ের করেছিলেন। নিজেদের সম্পর্কের বিচ্ছেদ চেয়ে দেওয়ানী মামলা দায়ের করেছিলেন নিখিল। কিন্তু আদালতে একদিনের জন্যেও মুখোমুখি হতে দেখা যায়নি প্রাক্তন দম্পতিকে।

অভিনেত্রী নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন, “অনাগত সন্তানের জনক আমি নই।” এর সাথে সাথে তিনি বলেছিলেন অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে ভবিষ্যতেও কোনো রকম সম্পর্ক রাখতে চান না তিনি। যেহেতু আইনি প্রক্রিয়ায় ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি তাই অন্যালমেন্ট করেই আলাদা হতে হলো তারকা দম্পতিকে।

এই অন্যালমেন্ট অ্যাক্ট অনুযায়ী, অভিনেত্রী নুসরাত জাহানকে আদালতে গিয়ে বলতে হতো নিখিল জৈন সঙ্গে তার কোনো রকম সম্পর্ক আর থাকবে না। কিন্তু অভিনেত্রী সেই নিয়ম পালন করেছেন কিনা তা এখনও স্পষ্ট নয়।

নিখিল জৈন বলেছেন, ‘‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না , অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’’

এর পাশাপাশি অন্যদিকে শোনা গিয়েছে অভিনেত্রী নুসরাত জাহানের বিবাহ করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত কে। সন্তান জন্মের পরেই সে কথা নানা আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন সবাইকে। ইনস্টাগ্রামে দেখা গিয়েছে নানা ভিডিও ছবি দিয়ে অভিনেতা যশ দাশগুপ্তকে নিজের স্বামী হিসেবে সম্বোধন করতেও। সেপ্টেম্বরে বিশ্বকর্মা পুজোর দিনে এনা সাহার দপ্তরে মাথায় সিঁদুর দিয়ে হাজির ছিলেন অভিনেত্রী নুসরাত জাহান।

⚡ Trending News

আরও পড়ুন