Sunday, November 28, 2021

‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কার সেক্সি নিতম্বে ঝাঁপালেন নিক, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ছবি

পপতারকা নিক জোনাস (Nick Jonas) এবং গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এই পাওয়ার কপালকে নিয়ে হামেশাই পেজ থ্রির পাতা সরগরম থাকে। হামেশাই প্রিয়াঙ্কা এবং নিকের নানান ছবি এবং ভিডিও উঠে আসে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যায় কখনো তারা খুনসুটিতে মজে তো কখনো রোমান্সে। এতদিন প্রিয়াঙ্কা নিজের সিটাডেল ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তবে সম্প্রতি শুটিং সেটে গুরুতর আঘাত পেয়েছেন অভিনেত্রী সেই কারণে কয়েক দিনের জন্য বন্ধ রেখেছেন শুটিংয়ের কাজ। শুটিং থেকে বিরতি পেতেই স্বামী নিকের সাথে টাইম স্পেন্ড করছেন অভিনেত্রী। কিন্তু প্রিয়াঙ্কাকে কাছে পেয়ে নিক যে এমন কান্ড করে বসবেন তা বুঝতে পারেননি পিগি চপসও।

প্রিয়াঙ্কা চোপড়া মানেই ফুল অন হট নেস, প্রিয়াঙ্কা যে কত পুরুষের কাছে ড্রিমগার্ল তা গুনে বলা মুশকিল। এই বিশ্বসুন্দরী অভিনয় দিয়ে বলিউড কাঁপানোর পর হলিউডেরও নিজের পরিচয় স্থাপন করেছেন। খুব অল্প সময়ের মধ্যেই খ্যাতি নাম যশ অর্জন করেছেন অভিনেত্রী। 2018 সালে নিজের থেকে দশ বছরের ছোট হলিউডের পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সুখে সংসার করছেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা নিক হামেশাই সোশ্যাল মিডিয়ায় নিজেদের খুনসুটি এবং রোমান্সের নানান মুহূর্তকে ভাগ করে নেন অনুরাগীদের সাথে। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় উঠে আসলো প্রিয়াঙ্কার একটি অন্তরঙ্গ ছবি। প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রামের এই ছবিটি পোস্ট করার সাথে সাথে তা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছে নেটিজেনরা।

প্রিয়াঙ্কা নিক সমুদ্রসৈকতে কোয়ালিটি টাইম স্পেন্ড করছিলেন। সেই সময় লাল-কালো বিকিনিতে উপুড় হয়ে শুয়ে নিশ্চিন্তে সানবার্থ নিচ্ছিলেন প্রিয়ঙ্কা। সেই সময়ে অভিনেত্রী অনুভব করলেন তার নিতম্বে কি যেন একটা করছেন নিক। পেছন ফিরে তাকাতেই অবাক দেশি গার্ল। দেখলেন নিকের হাতে ছুরি-কাঁটাচামচ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এই অন্তরঙ্গ ছবিটি পোস্ট করে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছেন, ‘নিকের স্ন্যাক্স’। নেটিজেনরাও প্রিয়াঙ্কার এই ছবি দেখে বলে বসলেন, এটাই কি তাহলে ‘নিকের ব্রেকফাস্ট’। যদিও প্রিয়াঙ্কার এই ছবি দেখে বোন পরিণীতি ঘোর আপত্তি জানিয়েছে, পরিণীতি প্রিয়াঙ্কার ছবিতে কমেন্ট করে বলেছেন, আরে একটু সাবধান, ইনস্টাগ্রাম পরিবারের অন্য লোকজনও তো আছেন নাকি। প্রিয়াঙ্কা যদিও এর রিপ্লাইতে কিছুই বলিননি।

⚡ Trending News

আরও পড়ুন