বড় জা তোর্সাকে সাঁড়াশি নিয়ে তাড়া মিঠাইয়ের! মোদক বাড়িতে বসলো বিচারসভা, রইল ভিডিও

Adrit Roy

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Television) সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। চলতি বছরের প্রথম দিকে পর্দায় এসেছে এই সিরিয়াল আর তারপর থেকে একের পর এক ছক্কা হাকিয়ে চলেছে এই সিরিয়াল।এখনও অবধি সিরিয়ালের মধ্যে অধিক জনপ্রিয় তথা টিআরপির শীর্ষে থাকা সিরিয়াল হল ‘মিঠাই’। ৩৪ সপ্তাহ ধরে সে রয়েছে প্রথম স্থানে। একের পর এক টুইস্ট থাকায় এই সিরিয়াল রীতিমতো জনপ্রিয়তার তুঙ্গে।

সম্প্রতি সোম ও তোর্সার (Som-Torsa) জন্য মনোহরাতে পার্টি রেখেছিল সকলে। আর সেখানেই সকলের চোখের অলক্ষে নেশাজাতীয় তরল মিঠাইকে জোর করে খাইয়ে দেয় তোর্সা। তারপরই তোর্সা (Torsa) মিঠাইকে বলে কার্তিক ঠাকুরের নাক উপড়ে ফেলবে। আর তারপর মিঠাই (Mithai) দেখায় অন্য রূপ। একেবারে সাঁড়াশি হাতে বড় জা তোর্সার পিছনে ছোটে।

এরপর পরদিন সকালে এই নিয়ে মিঠাইকে সিড অনেক বকাবকি করলে নীপা (Nipa) এসে মিঠাইয়ের (Mithai) পাশে দাঁড়ায়। এমনকি সিডকে (Sid) জোর গলায় বলে যে, অনেক বকেছো মিঠাইকে আর না। মিঠাইতো রোজ এমন সাঁড়াশি নিয়ে কারোর পিছনে তাড়া করেনা। তাহলে কাল কেন এমন করলো সেটা তো ভেবে দেখলে না? এরপর মিঠাই সব ঘটনা নীপাকে খুলে বলে।

এরপর বাড়ির ড্রয়িং রুমে মিঠাইয়ের বিচার সভা বসে। যেখানে তোর্সা রীতিমতো চার্জ করে মিঠাইকে। এমনকি তাঁর উপর মিঠাই যা করেছে তাঁর জন্য বিচারও চায়। সম্প্রতি সিরিয়ালের এই দুটি ভিডিও (Video) ক্লিপই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।