Wednesday, December 1, 2021

‘মিঠাই’ ধারাবাহিকে আসছে নতুন মোড়, চুপিসারে বিয়ে সেরে ফেললেন সোম-তোর্সা, রইল ভিডিও

মিঠাই (Mithai) ধারাবাহিকে বড় চমক। লক্ষ্মী পূজার শুভ দিনে একেবারে বাড়ির লক্ষ্মী হিসাবে তোর্সাকে ঘরে তুলল সোম। সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে সম্প্রচারিত হচ্ছে মিঠাইয়ের আপকামিং এপিসোডের নতুন প্রোমো।

সেই নতুন প্রোমো অনুযায়ী দেখা গিয়েছে, লক্ষ্মী পুজোর শুভ দিনে ব্রাম্ভন ঠাকুরের কথা মত ঘরেরলক্ষ্মী বিদায় করতে উদ্যোগী মিঠাই এবং ঠাকুমা সবাই। এমন সময় চৌকাঠে তোর্সার সিঁথিতে সিঁদুর পরিয়ে বিয়ে করে এসে দাঁড়ায় সোম। এমন দৃশ্য দেখে সকলের মাথায় আকাশ ভেঙে পড়ে।

সোম তোর্সার পরিচয় করায় নিজের বউ হিসাবে। ওদিকে তোর্সা মিঠাই-এর উদ্দেশ্যে বলে, ‘এ বাড়ির বড় বউ কে বরণ করবে না মিঠাই?’ মিঠাই ধারাবাহিকে একের পর এক টুইস্ট এসেই যাচ্ছে দর্শকদের জন্য। এই প্রথম মোদক বাড়িতে ধুমধাম করে হয়েছিল দুর্গাপুজো। মিঠাই একা হাতে সব দায়িত্ব সামলেছিল।

অনেক ঝড়-ঝাপটা সামলে অবশেষে মিঠাইকে নিজের স্ত্রীর স্বীকৃতি দিয়েছিল উচ্ছেবাবু। বিয়েতে অবিশ্বাসী দাদুর নাতি নিজের সঙ্গে অনেক যুদ্ধ করে অবশেষে মেনে নিয়েছিল বিয়েটা। তবে বরাবরই তোর্সা মিঠাই এবং সিদ্ধার্থের বিয়ে ভাঙতে সিদ্ধহস্ত। সিদ্ধার্থ কে মিঠাই ছিনিয়ে নেয়ার পর থেকে কিছুতেই মিঠাই কে সহ্য করতে পারে না তোর্সা। ওদিকে মিঠাই ব্যবসা এর দায় দায়িত্ব পাওয়ায় সিদ্ধার্থের বড়দা সোমও মিঠাই এর ওপর অতিষ্ঠ। সিদ্ধার্থ ও মিঠাইয়ের বিয়ে ভাঙার শত চেষ্টা করেও কোনো পরিকল্পনাই সফল হয়নি তাঁদের। তাই এবারে তুরুপের তাস হিসাবে সে বেছে নিল সোমের সঙ্গে বিয়ে করার পরিকল্পনাটাই।

এত আনন্দের মাঝেও আবার কোন বড় দুর্যোগের সূচনা হলো মিঠাই সিদ্ধার্থের কাহিনীতে? তবে কি এবার দুজনের সম্মুখীন হতে চলেছে আরো কোন বড় ঝঞ্ঝাট-এর? এরপর তোর্সার পরিকল্পনায় বা কি! কি করতে চলেছে সোম এবং তোর্সা মিলে? এসব প্রশ্নের উত্তর পেতে চোখ রাখতে হবে রাত আটটায় জি বাংলার পর্দায়।

⚡ Trending News

আরও পড়ুন