Thursday, January 20, 2022

ধারাবাহিকে নয়া মোর! সিদ্ধার্থকে পাল্লা দিতে আস্তে চলেছে “ওম”, উৎকণ্ঠ পরিবারে

নতুন বছরে প্রতিটি ধারাবাহিকই একের পর এক টুইস্ট নিয়ে হাজির হচ্ছে। সেখানে বাংলার সেরা ধারাবাহিক মিঠাই (Mithai) বা বাদ যাবে কেন। মিঠাইয়ের মা মারা যাওয়ার পর থেকেই বেশ টানটান উত্তেজনা নিয়ে চলছে প্রতিটি পর্ব। সিদ্ধার্থ ও মিঠাই কাছাকাছি আসতে শুরু করেছে। কিন্তু এসবের মাঝেই এন্ট্রি নতুন নায়কের!
যদিও নায়ক নাকি ভিলেন সেটা মিঠাইয়ের আগামী পর্বগুলিই বলতে পারবে। তবে তার আগে পরিচয় সেরে নেওয়া যাক বাংলার সেরা ধারাবাহিকের এই নতুন চরিত্রটির সঙ্গে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় এবং অতি পরিচিত মুখ জন ভট্টাচার্য (John Bhattacharya) এবার মিঠাই সিরিয়ালে। এর আগে জি বাংলার (Zee Bangla) ‘রিমলি’ ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন জন। এবার তাকেই ‘মিঠাই’-তে দেখা হবে ‘ওমি’ (Omi) নামের চরিত্রে।


আদিত্যকে নিশ্চয় মনে আছে? হ্যাঁ, সিদ্ধার্থের সেই বন্ধু। তারই ভাই হলো ওমি আগরওয়াল। এখন দেখার মোদক পরিবারের প্রতিদ্বন্দ্বী আগরওয়াল পরিবারের ছোট ছেলের আগমন কাহিনীতে কি টুইস্ট আনতে চলেছে। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষ থেকে একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে নতুন প্রতিদ্বন্দ্বী অর্থাৎ ওমির সঙ্গে সিদ্ধার্থের (Siddhartha) মুখোমুখি হওয়ার ঘটনা সামনে এসেছে।


প্রসঙ্গত, দাদাই সরকারের তরফ থেকে পুরস্কৃত হচ্ছে। যা নিয়ে মোটেই খুশি নয় জন ওরফে ওমি। সেই প্রোমো-তে ওমি তার বাবাকে বলে – মোদক গ্রুপ তো আগরওয়াল সুইটসের কাছে কিছুই না। তারপরেও ওরা কেন অ্যাওয়ার্ড পাবে। কিন্তু তার বাবা তাকে শান্ত হতে বলে আর কোনরকম ঝামেলায় জড়াতে বারণ করে।

 

View this post on Instagram

 

A post shared by John Batyacharyya (@john00240)


এরপর রাস্তায় সিদ্ধার্থের মুখোমুখি হয় ওমি। তাদের দুজনের গাড়ির প্রায় অ্যাকসিডেন্ট হতে হতে থেমে যায়। সিদ্ধার্থ উত্তেজিত হয়ে গাড়ি থেকে নেমে আসে আর তারপর স্কুলের জুনিওর ওমিকে দেখে হতবাক হয়ে যায়। মিঠাই রানিও কম হতবাক হয়না ওমিকে দেখে। এখন দেখার ওমি মোদক পরিবার ও সিদ্ধার্থ-মিঠাইয়ের (Siddhartha-Mithai) জীবনে নতুন কি ঝড় আনতে চলেছে। ওমির ধারণা সিদ্ধার্থ ও মোদক পরিবারের জন্যই তার দাদা আদিত্যকে দেশছাড়া হতে হয়েছে। তাই এখন প্রতিশোধের আগুনেই জ্বলছে সে।

ইতিমধ্যেই ওমির কথা শুনে খটকা লাগছে দর্শকদের। মিঠাইকে সে ভাবিজী না, বরং মিঠাই বলেই ডাকবে বলেছে। তবে কি তোর্সার সঙ্গে হাত মিলিয়ে সিড ও মিঠাইয়ের সম্পর্কে জটিলতা সৃষ্টি করতে চলেছে ওমি! নানান ভাবনায় উৎকন্ঠিত মিঠাই ভক্তরা। বোঝায় যাচ্ছে, টিআরপি তালিকায় আবারও সবাইকে বোল্ড আউট করে দেবে মিঠাই পরিবার।

⚡ Trending News

আরও পড়ুন