রেড কার্পেট লুকে সকলের নজর কাড়লেন লাস্যময়ী উর্বশী

Red Carpet Look
  1. কান ফিল্ম ফেস্টিভ‍্যাল মানেই তারকাদের মেলা। ডিজাইনার পোশাকে সজ্জিত হয়ে একের পর এক তারকারা হাঁটেন কানের রেড কার্পেটে। চলতি বছর ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-দের রেড কার্পেট লুক।

Red Carpet Look

2022 সালে প্রথমবার কান ফিল্ম ফেস্টিভ‍্যালের রেড কার্পেটে হাঁটলেন উর্বশী। তিনি নিজেই বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, উর্বশীর পরনে রয়েছে একটি প্রিস্টিন হোয়াইট গাউন। তুষারশুভ্র রঙের এই গাউনটি ওয়ান শোল্ডার। শোল্ডার থেকে মূল ডিজাইনটি শুরু হয়ে নেমেছে কোমরের দিকে। কোমরের নিচের থেকে গাউনটি হয়ে গিয়েছে মাল্টি লেয়ারড ও ফ্লেয়ারড। গাউনটি ডিজাইন করেছেন টনি ওয়ার্ড (Tony Ward)। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিশ্ব ব্রহ্মান্ডকে ধন্যবাদ জানিয়েছেন উর্বশী।

গাউনটির সঙ্গে মানানসই স্টোন স্টাডেড ইয়ারিং পরতে ভোলেননি উর্বশী। চলতি বছর কানে লঞ্চ হতে চলেছে উর্বশী অভিনীত প্রথম তামিল ফিল্ম ‘দ্য লেজেন্ড’-এর পোস্টার। এই উপলক্ষ্যে পঁচাত্তর তম কান ফিল্ম ফেস্টিভ‍্যালের রেড কার্পেটে হাঁটলেন উর্বশী। চলতি বছর ‘মিস ইউনিভার্স’-এর বিচারকের আসনেও দেখা গিয়েছিল উর্বশীকে।

Red Carpet Look

প্রাক্তন মিস ইন্ডিয়া উর্বশী 2013 সালে ‘সিং সাহাব দ্য গ্রেট’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন। এরপর তাঁকে ‘রেস’, ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’, ‘হেট স্টোরি 4’-এর মত্ত ফিল্মে দেখা গেছে। অপরদিকে আন্তর্জাতিক মিউজিক ভিডিও ‘ভারসাচে বেবি’-র মাধ্যমে প্রবল জনপ্রিয় হয়ে উঠেছেন উর্বশী।