‘ম্যায় ঝুকেগা নেহি সালা’! জন্মের পরেই ‘পুষ্পা’র সিগনেচার স্টাইল করল সদ্যোজাত শিশু, তুমুল ভাইরাল ভিডিও

Allu Arjun

‘পুষ্পা’ (Pushpa) সিনেমার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই প্রেমে পরেছেন এই সিনেমার। আল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মান্দানা (Rashmika Mandana) অভিনীত এই সিনেমা অল্প সময়েই ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছে। মুক্তির এতদিন পরেও এই সিনেমা নিয়ে মানুষের উত্তেজনা কিছু কম নয়। এমনকি সিনেমার ডায়লগ থেকে শুরু করে গান সবই এখন ভাইরাল।
Allu Arjun

আর তাইতো সোশ্যাল মিডিয়ায় (Social Media) পর্দায় চোখ রাখলেই এই সিনেমার গান অথবা ডায়লগ চোখে পড়ে। এই সিনেমার জনপ্রিয়তা শুধু দেশেই নয় বিশ্বব্যাপী মানুষ প্রেমে পড়েছে এই ছবির। এই সিনেমার জনপ্রিয় একটি ডায়লগ হল ‘Main Jhukega Nahi Sala’। বাচ্চা থেকে বড় সকলের মুখে মুখেই ঘুরছে এই ডায়লগ। আর এবার এক সদ্যোজাত শিশুকে দেখা গেল এই ডায়লগ অনুযায়ী আল্লু অর্জুনের মতো স্টেপ করতে।

 

View this post on Instagram

 

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

আর তা দেখেই রীতিমতো অবাক নেটিজেনরা। যদিও বাচ্চাটি নিজের মতোন হাত এদিক ওদিক সরাচ্ছিল। আর সেটাই ‘পুষ্পা’ র স্টাইলে হয়ে গিয়েছে। সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে ‘কিসকা বাচ্চা হ্যায়। ট্যাগ সামওয়ান’। ইতিমধ্যেই ভিডিওটি (Video) ১৮ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছে।

এমনকি একের পর এক কমেন্টের বন্যায় ভেসেছে। কেউ লিখেছেন যে-‘পুষ্পা রাজের ছেলে কমল রাজ’। আবার কেউ লিখেছেন যে-‘ম্যায় ঝুকেগা নেহি সালার কিউটেস্ট ভার্সান’।