‘পুষ্পা’র সিগনেচার স্টেপ নকল করে ভাইরাল সদ্যজাত শিশু, রইল ভিডিও

Allu Arjun

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি বর্তমানে সবাই এখন ‘পুষ্পা’ (Pushpa The Rise) জ্বরে কাবু। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই প্রেমে পড়েছেন এই সিনেমার। ‘পুষ্পা’-রাজের আবেশে মজে রয়েছে আসমুদ্রহিমাচল। দক্ষিণী সুপারহিট ছবি ‘পুষ্পা’ একদিকে যেমন বক্স-অফিসে সাফল্য লাভ করেছে, অন্যদিকে এই সিনেমার জনপ্রিয়তা দিন দিন বাড়তে থাকছে। সিনেমার সাথে সাথেই এর গানগুলিও সুপারহিট হয়েছে। ‘সামি সামি’ (Sami Sami) , ‘শ্রীভল্লি ‘ (Srivalli) , ‘ও আন্তাভা’ (Oo Antava) এই গানগুলি আজকাল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সবাই এই সমস্ত গানের ওপর রিল ভিডিও বানাচ্ছেন।

এই প্রত্যেকটি গানের কথা, সুর এবং কম্পোজিশনের পাশাপাশি গানের নাচ এবং রশমিকা (Rashmika Mandanna), সামান্থা কিংবা অল্লু অর্জুনের পারফরম্যান্স সকলের মন কেড়ে নিয়েছে। রিলিজ হবার এতদিন পরেও এই সিনেমা নিয়ে মানুষের উত্তেজনা রীতিমতো চোখে পড়ার মতো। সিনেমার গান থেকে শুরু করে ডায়লগ সবই এখন ভাইরাল। বাচ্চা থেকে বড় সকলের মুখে মুখেই ঘুরছে এই ডায়লগ। এদিন এক সদ্যোজাত শিশুকে এই ডায়লগ অনুযায়ী অল্লু অর্জুনের মত সিগনেচার স্টাইল করতে দেখা গেলো।
Allu Arjun

‘পুষ্পা’ সিনেমার জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। এই সিনেমার গান অথবা ডায়লগ সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে। এমনকি শুধু দেশেই নয় এই সিনেমার জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে বিদেশেও। এই সিনেমার জনপ্রিয় একটি ডায়লগ হল ‘Main Jhukega Nahi Sala’। আট থেকে আশি সকলের মুখে মুখেই এখন ঘুরছে এই ডায়লগ। সম্প্রতি সদ্যোজাত এই শিশুটি নিজের মতই হাত এদিক ওদিক সরাচ্ছিল। আর সেটাই একদম পুষ্পা সিনেমার স্টাইলে হুবহু হয়ে গিয়েছে। আর এই নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। সদ্যোজাত শিশুর পুষ্পার স্টাইলে এই ভঙ্গিমা দেখে রীতিমত অবাক নেটিজেনরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পর্দায় তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে ‘ কিসকা বাচ্চা হ্যায়। ট্যাগ সামওয়ান’। ইতিমধ্যে ভিডিওটির ভিউয়ার্স এর সংখ্যা ১৮ হাজারের বেশি ছাপিয়ে গেছে। ভিডিওটির কমেন্ট বক্স একের পর এক কমেন্টের বন্যায় ভেসে উঠেছে। কোন এক নেটিজেন লিখেছেন, ‘পুষ্পা রাজের ছেলে কমল রাজ’। আবার কেউ লিখেছেন, ‘ম্যায় ঝুকেগা নেহি সালার কিউটেস্ট ভার্সন’।

 

View this post on Instagram

 

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

২০২১ সালের ডিসেম্বর এ মুক্তি পেয়েছিল দক্ষিণী অভিনেতা অল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna) অভিনীত ‘ পুষ্পা ‘। তামিল,তেলেগু কন্নড় মালায়ালাম এবং হিন্দি ভাষাতেও মুক্তি পেয়েছে এই ছবিটি। বর্তমানে এই ছবিটির জনপ্রিয়তা তুঙ্গে।