ভুবন বাদ্যকারের (Bhuba Badyaka ) পেশা এখন সম্পূর্ণ বদলে গ"/>
বিনোদনভাইরাল ভিডিও

‘রানু দিদিকে মনে আছে তো’! ভুবন বাদ্যকর-এর অত্যাধিক মাতামাতি দেখে ভবিষ্যৎবাণী করল নেটবাসি

ভুবন বাদ্যকারের (Bhuban Badyakar) পেশা এখন সম্পূর্ণ বদলে গিয়েছে। এখন আর তিনি পাড়ায় পাড়ায় বাদাম বিক্রি করেন না। তার পরিবর্তে শহর কলকাতার পাঁচতারা হোটেলে মাইকের সামনে গান গাইছেন ভুবন বাবু। সম্প্রতি তেমনই চিত্র ধড়া পড়লো ‘সংবাদ প্রতিদিন’ (Sangbad Pratidin)-এর ইউটিউব (Youtube) চ্যানেলে। যেখানে শহরের এক নামি পাঁচতারা হোটেলে গান গাইছেন ভুবন বাদ্যকার।
'রানু দিদিকে মনে আছে তো'! ভুবন বাদ্যকর-এর অত্যাধিক মাতামাতি দেখে ভবিষ্যৎবাণী করল নেটবাসি

তার পরনে দেখা গেল কালো রঙের ব্লেজার ও টি-শার্ট। এদিন সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাৎকারে ভুবন বাবু জানালেন – ‘এখন আমি সেলিব্রেটি হয়ে গেছি। এখন যদি বাদাম বিক্রি করতে যাই বাদাম তো বিক্রি হবেই না, সেলিব্রিটি হয়েছি বাদাম বিক্রি করলে আমাকেই লজ্জায় পড়তে হবে।’ প্রতিনিধি তাকে জিজ্ঞেস করেন কাঁচা বাদাম ছাড়া কি আর কোনো নতুন গান বেঁধেছেন আপনি? তার উত্তরে ভুবন বাবু জানালেন – ‘হ্যাঁ একটা গান বেঁধেছি আমি’। “বীরভূমেতে বাড়ি আমার নামটি হয় ভুবন, আমার বাদাম কেড়ে নিলো বিশ্ববাসীর মন…” নতুন এই গানটি এদিন সাংবাদিকের ক্যামেরার গেয়ে শুনালেন বাদাম কাকু।

অন্যদিকে সেই ইভেন্টে এদিন ছিলেন অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik), অভিনেতা নীল ভট্টাচাৰ্য (Neel Bhattacharya) সহ প্রমুখরা। কাঁচা বাদাম গানের তালে দুর্দান্ত নাচতেও দেখা মিললো তাদের। দর্শনা জানালেন – ‘সারা পৃথিবীতে তার গান ছড়িয়ে পরেছে। আমি বাঙালি হয়ে এর থেকে বেশি গর্ব আর কি হতে পারে। আমি সত্যিই খুব গর্বিত’।

'রানু দিদিকে মনে আছে তো'! ভুবন বাদ্যকর-এর অত্যাধিক মাতামাতি দেখে ভবিষ্যৎবাণী করল নেটবাসি
ভিডিওটির কমেন্ট বক্সে সাধারণ মানুষের শুভেচ্ছা বার্তার ঢল নেমেছে। লক্ষাধিক ভিউস এসেছে ভিডিওটিতে। দারুন ভালোবাসছেন নেটিজেন ভুবন বাবু ও তার নতুন পথ চলাকে। তবে, আপনারা এও জানেন যে , ভুবন বাবুর বারে গান গাওয়া নিয়ে কম সমালোচনাও হয়নি। অনেকেই এমনও বলেছেন যে – ‘ভুবন বাদ্যকারের অবস্থা রানু মণ্ডলের মতো হবে’।

Related Articles