বিনোদন

নেটিজেনদের ঘায়েল করতে উঠে পড়ে লাগলেন, মৌনি রায়

যেকোনো পুরুষের মনে নিমেষের মধ্যে ঝড় তুলতে পারেন ‘নাগিন’ কন্যা মৌনি রায় (Mouni Roy)। এই বঙ্গতনয়া তাঁর সেন্সেশনাল আ্যাপিলে হাজার হাজার পুরুষ হৃদয় হরণ করেছেন তিনি। কখনো ছোটপর্দায় আবার কখনো বড়পর্দায় সমানভাবেই নিজেকে মেলে ধরেছেন এই অভিনেত্রী। একজন বাঙালি হয়ে সমানে দাপিয়ে বেড়াচ্ছেন বলিউড ইন্ডাস্ট্রি। নিজের অভিনয় দক্ষতায় বলিউডের বড় বড় অভিনেতাদের সাথে সমান তালে টক্কর দিয়ে চলেছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানতালে অ্যাক্টিভ মৌনি রায় (Mouni Roy)। মাঝেমধ্যে হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

মৌনি রায়ের (Mouni Roy) হট লুক দেখে যে কেউ নিমেষেই ফিদা হয়ে যেতে পারেন। সম্প্রতি তিনি ইনস্টাতে কালো পোশাকে কয়েকটি ছবি শেয়ার করেছেন যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। কালো নুডুলস স্ট্রাপ টপে ঝরে পড়ছে তাঁর রূপের আগুন। যা এই শীতেও ঘাম ঝড়াতে পারে ভক্তদের। অভিনেত্রীর খোলা চুলে, তির্যক চাহনি যে কাউকে নিমেষে ঘায়েল করতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

খোলা চুল, কালো টু পিস ড্রেস এবং এলিগেন্ট মেকআপে কোন অপ্সরা থেকেও কম যান না এই অভিনেত্রী। ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালের হাত ধরেই তিনি প্রথম অভিনয় জগতে পা রাখেন। এরপর ছোট পর্দা বড় পর্দা মিলিয়ে তিনি বহু কাজ করেছেন। ‘দেব কা দেব মহাদেব’, ‘নাগিন সিজন ১ ও ২’ অভিনয় সকলের প্রশংসা কুড়িয়েছে। তবে টেলিভিশন পর্দায় ‘নাগিন’ সিরিয়ালের মাধ্যমে তাঁর জনপ্রিয়তা চরম পর্যায়ে পৌঁছেছে। বড়পর্দায় তিনি সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) সাথে স্ক্রিন শেয়ার করেছেন। আপাতত ইনস্টায় কালো পোশাকে উষ্ণতার পারদ চড়াচ্ছেন বঙ্গ তনয়া মৌনি রায় (Mouni Roy)।

Related Articles