×
বিনোদন

খোলামেলা লাল ড্রেসে লাস্যময়ী শাহরুখ-কন্যা, সুহানার হট পোজে ঘুম উড়েছে নেটিজেনদের

Advertisements
Advertisements

বলিউডে বর্তমানে স্টারকিডদের বারবারান্ত। এই তালিকায় নাম লিখেছেন শাহরুখ খানের (Shahrukh khan) একমাত্র কন্যা সুহানা খানও (suhaba khan)। তবে তাকে নিয়ে সর্বদাই ট্রোল হয় সোশ্যাল মিডিয়ায় কারণ তার গায়ের রং থেকে, ফিগার কোন কিছুই বাবা শাহরুখ খানের মতো সুন্দর নয়। তবে এখন পোশাকের জন্যও সুহানা মাঝেমধ্যেই ভাইরাল (viral) হয়ে উঠছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

সুহানা কিন্তু নিজেকে বলিউডে নয়, বরং মেলে ধরেছেন হলিডের পাতায়। তাই তার সাজ পোশাকও বেশ কিছুটা অন্যরকম। এর জন্য মাঝে মধ্যেই তিনি বেশ চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, সুহানাকে লাল রঙের একটি গাউনে যার স্লিভটি ছিল স্প্যাগেটি এবং স্টোন স্টাডেড। এই পোশাকে সুহানার বক্ষ ছিলো উন্মুক্ত। এর সাথে তিনি পড়েছিলেন অল্প হিলের কালো রঙের জুতো, মুখে করেছিলেন হালকা মেকআপ, কানে পড়েছিলেন জান্ক ইয়ার রিং। এর সাথে হাতে করে কালো রঙের ক্লাচার নিয়ে ঘুরছিলেন তিনি।

ওই পোশাক পরে সুহানাকে দেখা গেছে, গাড়ি থেকে নামতে। তবে গাড়ি থেকে নামার পরেই পোশাক ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন তিনি আর সেই সময়, পাপারাতজিদের ক্যামেরারয় বন্দী হয়ে পড়ে সুহানা। সুহানার ওই বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ার। যার ফলে পোস্টের কমেন্ট বক্সে নানান মন্তব্য এসে হাজির হয়।

 

View this post on Instagram

 

Shared post on

সুহানাকে অনেকেই ব্যঙ্গ করে মালাইকা অরোরার সাথে তুলনা করেছেন। অনেকেই বলেছে, “ভবিষ্যতের মালাইকা অরোরা তিনি”! আবার অনেকেই তাকে স্টারকিট বলেও বেশ গালিগালাজ করেছে। শীঘ্রই নেটফ্লিক্স এ মুক্তি পেতে চলেছে, ‘দা আর্চিজ’ যেখানে বলিউডে ডেবিউ করছে শাহরুখ-কন্যা সুহানা । এছাড়া রয়েছে অগস্ত্য নন্দা এবং খুশি কাপুর, যারা সুহানার ভালো বন্ধু।

Advertisements