×
বিনোদন

‘পর্নস্টার হতে চেয়েছিলাম’, শাহরুখের পুরনো ভাইরাল ভিডিও নিয়ে ‘পাঠান’ বয়কটের দাবি নেটিজেনদের

Advertisements
Advertisements

নতুন বছরেই আসতে চলেছে শাহরুখ খান (Shahrukh khan) ও দীপিকা পাডুকোন (Deepika padukone) অভিনীত ‘পাঠান’ সিনেমা। শাহরুখ খানের কথামতো ১০ই জানুয়ারি বেলা ১১টাতেই সকলের সামনে এসেছে ‘পাঠান’ সিনেমার ট্রেলার। সকলেই ট্রেলার দেখেই রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। যদিও ‘বেশরম রং’ গানটি নিয়ে ইতিমধ্যে বেশ তর্জা শুরু হয়েছিল নেটমাধ্যমে। সেখানে দীপিকার পোশাক নিয়ে একাধিক রাজনৈতিক মহলে নানান চর্চা শুরু হয়েছিল। তার দিকে এসেছিলো নানান কটাক্ষের তীর।

বলিউড বাদশা ‘শাহরুখ খান অভিনেতা নয়, হতে চেয়েছিলেন পর্নস্টার’ এমনই তথ্য সামনে আসলো ২০১৩ সালের শাহরুখ খানের এক ইন্টারভিউ বর্তমানে ভাইরাল হয়ে উঠেছে নেটদুনিয়ার পাতায়। যেখানেই তাকে বলতে শোনা গেছে, “আমি সবসময় একজন পর্নস্টার হতে চেয়েছিলাম” অর্থাৎ ব্লু ফিল্মে কাজ করাই ছিল তার কাছে প্যাশন। এমনকি তিনি Sylvester Stallone-এর বড় ভক্তও ছিলেন।

ঠিক সেই মতোই তার পছন্দের নায়ক যেমন হলিউডের আসার আগে নীল ছবিতে কাজ করতেন, তিনিও চেয়েছিলেন বিশ্বের সবথেকে বড় পর্নস্টার হয়ে পতাকা নিয়ে আমেরিকায় লাগাবে। ভিডিওর মধ্যে অবশ্য তাকে হাসতেও দেখা গিয়েছিল। মজার ছলেই হয়তো তিনি এই ভিডিওটি তৈরি করেছিলেন। তবে ‘পাঠান’ সিনেমা আসার আগে তার এই রকম একটি ভিডিও যে পথে বাঁধা হয়ে তার দাঁড়াবে, তা তিনি ভাবতেও পারেননি।

Advertisements


ভিডিও ভাইরাল হতেই অনেকেই ‘পাঠান’ ছবি বয়কটের ডাক দিয়েছেন। তবে তার এই নতুন ছবি সম্পর্কে ‘বাদশা’ অনুরাগীদের উদ্দেশ্যে কি বলেন, সেটাই দেখার বিষয়।

Advertisements