বিনোদনভাইরাল ভিডিও

মঞ্চের নিচ থেকে ঠাকুমাকে ডেকে প্রণাম ও হামি খেলেন অভিনেতা জিৎ! প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া

টলিউডের (tollywood) অত্যন্ত জনপ্রিয় এক অভিনেতা সুপারস্টার জিৎ। 1993 সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জীবনে পদার্পণ করেছিলেন তিনি। এরপর ১৯৯৪ সালে ‘বিষবৃক্ষ’ নামের একটি বাংলা ধারাবাহিক দিয়ে সর্বপ্রথম অভিনয় শুরু করেছিলেন। 2001 সালে একটি তেলেগু সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি, যার দ্বারা বড়পর্দায় তার আগমন ঘটেছিল। এরপরই বাংলার হিট সিনেমা ‘সাথী’র মাধ্যমে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন তিনি। বর্তমানে তার জনপ্রিয়তা নিয়ে আর কিছু বলার নেই, টলিউডের সুপারস্টার আখ্যা দেওয়া হয় তাকে! দীর্ঘ দু’দশক ধরে টলিউডের মঞ্চ কাঁপাচ্ছেন তিনি।

এসবের পাশাপাশি বিভিন্ন স্টেজ শো’তেও পারফরম্যান্স করতে দেখা যায় জিতকে। সম্প্রতি এমনই এক মঞ্চে জিতের মন মাতানো দৃশ্য ভাইরাল (viral) হয়েছে নেটদুনিয়ার পাতায়; যেখানে অডিয়েন্সের সিটে বসে থাকা এক ঠাকুমাকে শ্রদ্ধা জানান তিনি।

নেটদুনিয়াতে খুব সহজেই ওই দৃশ্য ভাইরাল হয়ে যায়। দেখা যায় এক ঠাকুমাকে নিজে থেকে মঞ্চে উঠে আসতে বলেছেন তিনি, এরপরেই সেই ঠাকুমাকে প্রণাম করেন এবং চুমু খান জিৎ! এর সাথে সাথেই তিনি বলেন যে, “কি সুন্দর দেখতে”। সুপারস্টার জিৎ-এর মুখে এমন কথা শুনে ঠাকুরমার মুখ লজ্জায় লাল হয়ে যায়। জিৎ ঠাকুমার হাতে একটি উপহার তুলে দেন এবং আশীর্বাদ চান তার থেকে। স্বাভাবিকভাবেই সুপারস্টারের এরূপ আচরণে মনমুগ্ধ হয়েছে তার সকল ভক্তদের।

Related Articles