Thursday, December 9, 2021

মা হতে চলেছেন নেহা কক্কর, অভিনেত্রী চেহারায় স্পষ্ট বেবি বাম্প, তুমুল জল্পনা নেট দুনিয়ায়

বলিউডের একজন জনপ্রিয় প্রথম সারির গায়িকা হলেন নেহা কক্কর (Neha Kakkar)। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। গতবছর অক্টোবর মাসে দিল্লির (Delhi) গুরুদ্বারে পাঞ্জাবী গায়ক রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)-এর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয় গায়িকা। আর তারপরপরই প্রকাশ্যে এসেছিল নেহার বেবি বাম্পের ছবি। যা দেখে রীতিমতো শোরগোল পরে গেছিল নেট মাধ্যমে। অবাক হয়ে গেছিল সকলেই।

কিন্তু অবশেষে জানা যায় যে, আদতে প্রেগনেন্ট নয় নেহা (Neha Kakkar)। একটি ভিডিও শ্যুটের প্রমোশনের জন্য এই বেশে ধরা দিয়েছিলেন তিনি। তবে, এবারে নেহার কয়েকটি ছবি বলছে নেহা সত্যিকারের মা হতে চলেছেন। অন্তত সকলে তেমনটাই দাবি করছেন। সম্প্রতি কয়েকদিন আগে নেহা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেন। যেখানে নেহা ও রোহন প্রীতকে কখনও একে অপরের দিকে তাকিয়ে আবার কখনও নেহার কপালে ভালোবাসার চুম্বন ছুঁইয়ে দিতে দেখা যাচ্ছে রোহনকে (Rohanpreet Singh)।

নেহার পরণে রয়েছে সালোয়ার। তবে, ওড়না দিয়ে পেটের কাছটা ঢেকে রাখতে দেখা যায় নেহাকে। আর তা দেখেই সন্দেহ গাঢ় হতে শুরু করে। এমনকি নেহার (Neha Kakkar) পোস্ট করা বেগুনি রঙের ফ্যাশনেবেল পোশাক দেখেও একই দাবি জানাচ্ছে তাঁর ভক্তরা। যদিও এই বিষয়টি একেবারেই উড়িয়ে দিয়েছেন গায়িকা। তাঁর দাবি তিনি প্রেগনেন্ট নয়। আর এখন সন্তান নেওয়ার কোনো প্ল্যান নেই বলেই জানিয়েছেন নেহা। সম্প্রতি এই তারকা জুটির সন্তান হওয়ার উড়ো খবরই প্রকাশ্যে এসেছে। কিন্তু আদেও খবর কতটা সত্যি তা বলবে সময়ই।

⚡ Trending News

আরও পড়ুন