Thursday, December 9, 2021

বয়স ৮০ ছুঁইছুঁই আজও ‘অ্যাংরি ইয়াং ম্যান’ অমিতাভে রিল লাইফে ফিদা নীনা গুপ্তা

বরাবরই সবার প্রিয় বিগবি (Big B) অভ্যস্ত। তবে ইদানিং তার দেখা মিলছে তাঁর পছন্দ কাপড়ের নরম স্নিকারস্ জুতো সঙ্গে। স্যুটের সঙ্গেও তাই পরতে দেখা যাচ্ছে তাঁকে আজকাল। কিছুদিন আগেই একটি সবুজ বুট পায়ে দিয়ে ‘কৌন বানেগা ক্রোড়পতি’তে এসেছিলেন সবার প্রিয় অমিতাভ বচ্চন। তবে এখন একটি কালো স্নিকার্স-এ ফটো পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। ক্যাপশনে আবার যোগ করেছেন দারুন সুন্দর। তবে এরকম ক্যাপশন-এর কারণে নিজেই ক্ষমা চেয়ে বলেছেন অতিরিক্ত শব্দ ভান্ডার খরচ করে ফেলেছেন ইতিমধ্যেই। কিন্তু তাতে কি অভিনেত্রী নীনা গুপ্ত যে তাঁর জন্য ফিদা।

সদ্য সামাজিক মাধ্যমে তুলে ধরা সেই ছবির ক্যাপশনে অমিতাভ বচ্চন লিখেছেন, “ঐতিহ্যবাহী কালো চামড়ার জুতোকে যখন সরিয়ে জায়গা করে নেয় নরম কাপড়ের ফুটওয়্য়ার… কারণ ভাঙা পায়ের আঙুল এটাই বহন করতে পারে।” যতই যাই হোক না কেন তার বয়স একেবারে ৮০ ছুঁইছুঁই। তবে বয়স যাই হোক না কেন সেটা যে শুধুমাত্র একটা সংখ্যা তা বারবার প্রমাণ করে অমিতাভ বচ্চনের গ্লামার-এনার্জি সবকিছুই। এই ছবিতে কমেন্ট করতে এসে নিজের মনের কথা অকপটেভাবে তুলে ধরেছেন অমিতাভ বচ্চনের অন্যতম ভক্ত নীনা গুপ্তা। তিনি লিখেছেন, “দারুণ সুন্দর ও হ্যাপেনিং”।

অভিনেত্রী নীনা গুপ্তা নিজেও খুব আইকনিক স্টাইলের। ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্ত নীনা গুপ্তা ফ্যাশন মাঝেমধ্যে কাছে। অভিনেত্রীর বয়স ৬০ পার করলেও তিনি পরে থাকুক না কেন সেটাই ট্রেন্ড হয়ে যায় সবার কাছে। হট প্যান্ট থেকে শুরু করে ওয়ান সোলজার গাউন সবেতেই অসাধারণ সুন্দরী লাগে তাকে।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই সবার প্রিয় বিগবি চোট পেয়েছেন পায়ে। পায়ের আঙ্গুল ভেঙে গিয়েছে তাঁর। সেই ক্ষত এখনো পুরোপুরি ঠিক না হওয়ায় নরম কাপড়ে স্নিকার্স পরেই কাজ চালাতে হচ্ছে তাঁকে। গুডবাই ছবিতে একসঙ্গে কাজ করেছেন অভিনেত্রী নীনা গুপ্ত এবং অভিনেতা অমিতাভ বচ্চন। সেই ছবিতে অমিতাভের স্ত্রীর চরিত্রে কাজ করেছিলেন অভিনেত্রী নীনা গুপ্ত।

⚡ Trending News

আরও পড়ুন