বিয়ের এক বছরের মধ্যেই ভেঙে গেল সম্পর্ক ! প্রকাশ্যে নীল- তৃণার বিচ্ছেদের সেই ভিডিও

Khorkhuto

টলিউড ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় জুটি হলেন নীল ভট্টাচার্য্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। দীর্ঘ দশ বছরের প্রেমের সম্পর্কের পর চলতি বছরেই তাঁদের বিবাহ সম্পন্ন হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত পর্দায় তাঁদের একসাথে দেখা যায়নি কখন‌ও।

ই মুহূর্তে তৃণা অভিনয় করছেন স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকে। এই ধারাবাহিকের সৌজন্য ও গুনগুনের জুটি দর্শকদের ভীষণ প্রিয়। অপরদিকে নীল ব্যস্ত রয়েছেন জি বাংলায় ‘কৃষ্ণকলি’ ও ‘উমা’ ধারাবাহিক নিয়ে। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে বহুদিন ধরে নিখিল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন নীল, সম্প্রতি ‘উমা’ শুরু হওয়ার পর ‘কৃষ্ণকলি’-তে তাঁকে আর সেভাবে দেখা যাচ্ছে না।

পর্দায় একসাথে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নীল ও তৃণার রসায়নের আঁচ পাওয়া যায়। তাঁরা নিজেদের ছবি ও বিভিন্ন ভিডিও প্রায়ই পোস্ট করে থাকেন। তাঁদের মধ্যে রসায়ন যে ভীষণ ভালো সেই সব পোস্ট দেখলেই তা বোঝা যায়। কাজের ফাঁকে সময় পেলেই তাঁরা দুজন ঘুরতে যান। সম্প্রতি নীল ও তৃনা গোয়ায় বেড়াতে গিয়েছিলেন। সেখানে গিয়ে নাকি তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে, এমন কথা তাঁরা নিজেরাই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওর মাধ্যমে।

দেখা যাচ্ছে সমুদ্রসৈকতে নীল ও তৃণার মধ্যে উত্তপ্ত কথা কাটাকাটি চলছে। এর পরেই তাঁরা দুজনে দুই দিকে হেঁটে চলে যান। নীল বলেছেন,”সামান্য ভুল বোঝাবুঝি দূরত্বের কারণ হয়ে যায়”। স্বাভাবিকভাবেই এই ঘটনায় তাঁদের অনুগামীদের মধ্যে তাঁদের মধ্যে বিচ্ছেদ হতে চলেছে কি না এই প্রশ্ন চলে আসে। তবে এসবের কোনো ব্যাপার নেই, এটি একটি নিছক রিল ভিডিও। মানুষের সঙ্গে বাস্তব জীবনে যা হয় তাই এই ভিডিওতে অভিনয় করে দেখিয়েছেন নীল ও তৃণা। নীল ক্যাপশনে লিখেছেন,”এর সঙ্গে মিল খুঁজে পাচ্ছ।”