বিনোদনভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে কোমর দোলালেন নীল-তৃণা জুটি, ভাইরাল ভিডিও

এবারে ‘কাঁচা বাদাম’ গানে নাচলেন গানের স্রষ্টা স্বয়ং ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)! তাঁর নাচের ভিডিও নেট দুনিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গের বীরভূম জেলার এক প্রত্যন্ত গ্রাম দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি বর্তমানে দেশে-বিদেশে ছড়িয়ে পড়েছে। বেশ কিছু মাস আগে সোশ্যাল মিডিয়ায় প্রথম এই গান শুনতে পাওয়া যায়। বাদাম বিক্রেতা ভুবন নিজের ব্যবসার কৌশল হিসেবে এই গান নিজেই বানিয়ে রাস্তায় ঘুরে ঘুরে গেয়ে বাদাম বিক্রি করতেন, সেখান থেকেই তাঁর ভিডিও নেটদুনিয়ায় ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে।

ভাইরাল হ‌ওয়ার প্রথমদিকে প্রচুরসংখ্যক মানুষ এই গানের সাথে তাল মিলিয়ে নেচে অথবা নিজের মতো করে গানটি গেয়ে ভিডিও পোস্ট করেছিলেন। কয়েক সপ্তাহ পর এই গানকে কেন্দ্র করে উন্মাদনা অনেকটাই কমে যেতে থাকে। বর্তমানে ভার্চুয়াল দুনিয়ায় আবার নতুন করে ভাইরাল হয়েছে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গান। এইবারে এই গানের সাথে এক ট্রেন্ডিং নাচ চালু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষদের পাশাপাশি বহু তারকাও এই ট্রেন্ডিং নাচ করছেন, এমন কী অন্যান্য দেশেরও বহু মানুষ এই ট্রেন্ডে যোগদান করছেন।

সম্প্রতি তালিকায় যুক্ত হয়েছেন বিনোদন জগতের পরিচিত মুখ অভিনেত্রী দর্শনা বণিক(Darshana Banik) এবং আরো অনেকে। তাঁদের সবার সঙ্গে পা মিলিয়েছেন খোদ ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। ভিডিওতে কালো রঙের টি-শার্ট-প্যান্ট ও ঝকঝকে কালো ব্লেজারে ভুবনের দেখা মিলেছে, গলায় ঝোলানো ছিল এক নীল রঙের বটুয়া।


অভিনেত্রী দর্শনা নিজের প্রোফাইলে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,’কাঁচাবাদাম উইথ দ্যা ম্যান হিমসেল্ফ।’ দর্শনার সাথে ভুবন বাদ্যকরের নাচের এই ভিডিওতে প্রচুর মানুষ কমেন্ট করে তাঁদের ভালোবাসা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় খুব কম সময়ের মধ্যেই ‘কাঁচা বাদাম’ গানের সাথে তার স্রষ্টার নাচের ভিডিও ভাইরাল হয়েছে।


এদিন একইসাথে অভিনেতা নীল ভট্টাচার্য এবং আরো অনেককে দেখা গিয়েছে বাদাম কাকুর সাথে নাচতে। যা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে নিমেষের মধ্যেই। দর্শনা বনিক, নীল ভট্টাচার্য্য প্রত্যেককেই বাদাম কাকুকে মধ্যমণি করে নেচেছেন। যদিও অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এই প্রথম নয়, এর আগেও নিজের জীবন সঙ্গিনী তৃণা সাহার (Trina Saha) সঙ্গে বাদাম কাকুর এই ভাইরাল গানের সঙ্গে নেচে সামাজিক মাধ্যমে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন। ওদিকে হাসিমুখে দর্শনা, নীলদের সঙ্গে প্রতিটা নাচের স্টেপ ম্যাচ করে নাচ করবার চেষ্টা করেছেন ভুবন বাদ্যকর। তারপরে মঞ্চে উঠে ‘জয় রাধে’র নাম নিয়েই শুরু করেন নিজের পারফরম্যান্স বাদাম। অকপটে বক্তব্য রেখে বলেন, ‘আমার জ্ঞান খুব কম, আপানাদের কাছে পৌঁছেছি, আশা করছি ঠাঁই পাব’।

Related Articles