‘সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিং’ শব্দটির সঙ্গে এখন ক"/>
বিনোদন

তুমুল ট্রেন্ড “১১৭৬” হরে কৃষ্ণ! তার মধ্যেই কলিযুগের কৃষ্ণ অবতার রূপে হাজির স্যান্ডি সাহা,ঝড়ের গতিতে ভাইরাল ছবি

‘সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিং’ শব্দটির সঙ্গে এখন কমবেশি সকলেই পরিচিত। প্রতিদিন কোনো না কোনো ফটো, ভিডিও, গান ট্রেন্ডিং এ চলে আসে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ঠিক যেমন দুদিন ধরে ট্রেন্ডিং এ চলছে ‘১১৭৬ হরে কৃষ্ণ'(1176 Hare Krishna)। কী এই ১১৭৬ হরে কৃষ্ণ জানেন? মূলত ১১৭৬ এটি একটি ‘লাকি নম্বর’ হিসাবে ধরা হয়েছে। নেটিজেনদের একাংশের দাবি বিভিন্ন গবেষণা ও জোতিষশাস্ত্র থেকে নাকি পাওয়া গেছে এই নম্বরটি।

যে কোনো কাজের সময় এই নাম্বারটি মনে করলেই নাকি সেই কাজ খুবই ভালো হয়। এমন টাই মনে করছেন প্রচুর মানুষ। তবে ট্রেন্ডিং-এর সাথে স্যান্ডি সাহার(Sandy Saha) নাম থাকবে না তা কী হয়। নতুন এই ব্যাপারটা নিয়েই কৃষ্ণ সেজেছেন বিখ্যাত এই ইউটিউবার(Youtuber)। গোল্ডেন রঙের ধুতি, হাতে বাঁশি, গলায় গয়না ও মাথায় মুকুট পরেছে স্যান্ডি। এমন নতুন সাজে তাকে দেখে নেটিজেনরা হতবাক। কোনো ফটোয় তিনি মুখে বাঁশি ধরেছেন। আবার কোনো এক ফটোতে তিনি তুলসি মঞ্চে প্রণাম করছেন। হাতে হলুদ কাগজে লেখা ‘১১৭৬’ নম্বর নিয়ে দাঁড়িয়ে থাকতেও দেখা গেল স্যান্ডিকে।
তুমুল ট্রেন্ড "১১৭৬" হরে কৃষ্ণ! তার মধ্যেই কলিযুগের কৃষ্ণ অবতার রূপে হাজির স্যান্ডি সাহা,ঝড়ের গতিতে ভাইরাল ছবি
সব মিলিয়ে নতুন এই জিনিস বেশ মজা লেগেছে অনেক মানুষের। এর মধ্যেই হাজার হাজার লাইক এসে গেছে ফটো গুলিতে। তবে স্যান্ডি সাহার কর্মে বিতর্ক থাকবে না তা কী হয়! কৃষ্ণ সেজে এমন ফটো দেওয়ায় অনেকে নেটিজেন বেজায় চোটেছেন তার উপর। যেমন এক নেটিজেন লিখেছেন -‘ওনাকে বয়কট করা উচিত, ধর্ম নিয়ে মজা করছে’। আরেকজন যেমন লিখেছেন – ‘ভগবান শ্রী কৃষ্ণ কোনো রঙ্গ তামাশার বস্তু নয় যে আপনি সেজে যা ইচ্ছা তাই করবেন। তীব্র নিন্দা জানাচ্ছি’।

Related Articles