বিনোদন

বালিশে শরীর এলিয়ে বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী মৌনি, উষ্ণতার ঝড় সোশাল মিডিয়াময়

টেলিভিশের এক জনপ্রিয় অভিনেত্রী ‘মৌনি রায়’ (Mouni Roy), ছোট পর্দার দ্বারা অভিনয় জীবনে পদার্পণ করলেও বর্তমানে তার পরিচিতি সর্বত্র। বঙ্গতনয়া মৌনীকে এখন বলিউড থেকে টলিউড সকলেই চেনে। কিছু দিন আগেই ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’র দ্বারা অধিক জনপ্রিয়তা পেয়েছে অভিনেত্রী।

 

View this post on Instagram

 

Shared post on

পশ্চিমবঙ্গের কোচবিহারে জন্মগ্রহণ করা এই বাঙালি কন্যার, সর্বপ্রথম হিন্দি সিরিয়াল ২০০৬ সালে ‘কিউকি সাস ভি কাভি বহু থি’। এই পরে ‘দেবো কে দেব মহাদেব’-এ অভিনয় করেছিল মৌলি। পরবর্তীকালে ‘নাগিন’ সিরিয়ালের দ্বারা অধিক জনপ্রিয়তা পেয়েছিল অভিনেত্রী। এরপর একটি পাঞ্জাবী ভাষার আঞ্চলিক সিনেমা ‘হিরো হিটলার ইন লাভ’-এর দ্বারা সর্বপ্রথম বড় পর্দায় পদার্পণ করেন মৌলি। পরবর্তীকালে অক্ষয় কুমারের সাথে ‘গোল্ড’ সিনেমাটি ২০১৮ সালে অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছেছেন তিনি, এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্র। প্রায়শই নিত্য নতুন সাজে অনুরাগীদের কাছে ধরা দেন।

 

View this post on Instagram

 

Shared post on

সম্প্রতি তাকে দেখা গেছে একটি কালো রঙের স্কিন টাইট পোশাক পড়ে, সোফার গায়ে দিয়ে হেলান দিয়ে বসে থাকতে। যেখানে তার বক্ষ যুগল ছিল উন্মুক্ত! ছবিটি এতটাই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে, যে ইতিমধ্যে ৮ লক্ষ ১৭ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে।

Related Articles