Sunday, November 28, 2021

কালো বিকিনিতে হট লুকে ধরা মৌনি রায়ের, অভিনেত্রীর যৌবন আগুনে ঘায়েল পুরুষ ভক্তরা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায়(Mouni Roy)। সঙ্গে যিনি একজন টেলিভিশন অভিনেত্রী এবং মডেলও বটে। বিকিনি তো এবং সাবেকি দুই ধরণের পোশাকেই রয়েছে এই বঙ্গ তনয়ার জুড়ি মেলা ভার! তাঁর একেকটি নজরকাড়া পোশাকের মাধ্যমে তিনি সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নজর কাড়েন মৌনি রায় (Mouni Roy)। বলিউডের অন্যতম ফ্যাশনেবল নায়িকাদের মধ্যে একজন এই বঙ্গ সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় যেভাবে নিজের হটনেস জারি করেন মৌনি রায়, তাতে বেশ ভালোই বোঝাই যায় এই ফলোয়ার নিয়ে তিনি মোটেই খুশি নন, তাই তাঁর সোশ্যাল মিডিয়ার (Social Media) আরো বেশি বেশি করে অনুরাগীদের সংখ্যা বাড়াতে চান এই অভিনেত্রী। আর তাই তো নানান ধরনের ছবির ডালি নিয়ে আসেন তিনি মাঝে মধ্যেই তাঁর অনুরাগীদের জন্যে।

 

View this post on Instagram

 

A post shared by MOUNI ROY💎 (@mounirooy)

সম্প্রতি ছিল মৌনি রায়ের জন্মদিন। আর জন্মদিন মানেই নিজের বাঁধাধরা জীবন থেকে খানিকটা সময় নিজেকে দেওয়ার জন্যে বন্ধুদেরকে দেওয়ার জন্যে নানারকম প্ল্যানিং ছকে ফেলা! তাইতো মৌনি বাঁধাধরা শুটিংয়ের থেকে নিজেকে খানিকটা মুক্ত করে বন্ধুদের সঙ্গে গোয়ায় ঘুরতে গেলেন। সঙ্গে লাক্সারি রিসর্টে পালন করলেন জন্মদিন। পাশাপাশি বন্ধুদের সঙ্গে কেক কাটলেন, আড্ডা মারলেন, গান গাইলেন, নাচলেন। এছাড়া রিসর্ট মানেই সুইমিং পুল, সেখানেও ডুব দিলেন তিনি। আর ইনস্টাগ্রামে সেলিব্রিশনের মুহুর্তগুলো তুলে ধরবেন না তা কি হয়, জলে ডুব দেওয়ার আগে বিকিনি পরা এক ছবি ঝটাপট তুলে ফেললেন তাঁর অনুরাগীদের উত্তেজনা আরো বাড়িয়ে তোলার জন্য। আর উত্তেজনাও বেড়ে গেল, নেটপাড়ায় ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে মৌনির এই ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by MOUNI ROY💎 (@mounirooy)

মৌনির পোস্ট করা ছবি, ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের বিকিনি পরে চেয়ারে বসে রয়েছেন মৌনি। আর বিকিনির ফাঁক দিয়ে স্পষ্ট তাঁর বুকের ক্লিভেজ। তবে একটা নয়, অনুরাগীদের পাগল করতে এই পোশাকে আরও কয়েকটি ছবি পোস্ট করলেন মৌনি। তবে মৌনির যেমন ভালো অনুরাগী আছে তেমনি খারাপ অনুরাগীও আছে। আর কিছু কিছু নেটিজেনরা তো সোশ্যাল মিডিয়া খুলেই বসে থাকে এই সকল অভিনেত্রীদের ট্রোলিংযের জন্যে। তাই এই ছবি দেখে নেটিজেনরা ইতিমধ্যেই অভিনেত্রীকে ট্রোল করা শুরু করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by MOUNI ROY💎 (@mounirooy)

অনেকেই অভিনেত্রীকে নির্লজ্জ, অসভ্য বলেছেন। কেউ কেউ আবার মৌনিকে দেখে বলেছেন, ‘আপনি তো আগুন মৌনি!’ তবে এসব একেবারেই পাত্তা দেননা গোল্ড নায়িকা। কয়েকদিন আগেই রটেছিল যে খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মৌনি রায়! আর তাঁর সেই হবু বর দুবাইয়ের বাসিন্দা সূরজ নামবিয়া। তাঁদের দুই পরিবারও রাজি বিয়ের জন্যে।কিন্তু অভিনেত্রী নিজে এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

⚡ Trending News

আরও পড়ুন