বিনোদনভাইরাল ভিডিও

প্রয়াত লতা মঙ্গেশকরকে নাচের মাধ্যমে শ্রদ্ধা জানালেন মৌনী রায়, মুগ্ধ নেটবাসি

ফেব্রুয়ারির শুরুর দিকে বাগদেবীর বিসর্জনের দিন সুরলোকে পাড়ি দিয়েছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। বলিউড, রাজনীতি, ক্রীড়া বিভিন্ন ক্ষেত্রের তারকারা তাঁদের নিজেদের মতো করে সুরসম্রাজ্ঞীকে জানিয়েছেন শেষ শ্রদ্ধা। এবার মৌনি রায় (Mouni Roy) লতাকে ট্রিবিউট দিলেন আইকনিক ‘পিয়া তোসে নয়না লাগে রে’।

সম্প্রতি মৌনি রায় তাঁর এই ট্রিবিউট ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে মৌনিকে দেখা যাচ্ছে, লতার গাওয়া বিখ্যাত গান ‘পিয়া তোসে’-র সঙ্গে নাচতে। তাঁর পরনে রয়েছে আনারকলি। মৌনির চুল খোলা, হাতে শাঁখা-পলা। ট্রেইনড নৃত্যশিল্পী মৌনি অত্যন্ত নিপুণ ভাবে ‘পিয়া তোসে’-র সমস্ত এক্সপ্রেশন ফুটিয়ে তুলেছেন। ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের কাছে তা প্রশংসিত হয়েছে।

জানুয়ারি মাসের শেষে প্রেমিক সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর সঙ্গে গোয়ায় হিন্দু রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছিলেন মৌনি। এরপরেই তাঁরা কাশ্মীরে হানিমুন করতে গিয়েছিলেন। সেখান থেকে তাঁর একাধিক ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তাঁদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। মৌনি ও সুরজের বিয়েতে উপস্থিত ছিলেন মৌনির বান্ধবী মন্দিরা বেদী (Mandira Bedi)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

অপরদিকে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ রয়েছে মুক্তির অপেক্ষায়। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর পাশাপাশি এই ফিল্মে অভিনয় করছেন মৌনি। তাঁর চরিত্রটি নেগেটিভ। এছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’-এ অভিনয় করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), নাগার্জুনা আক্কিনেনি (Nagarjuna Akkineni) প্রমুখ। আগামী সেপ্টেম্বর মাসে ফিল্মটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Related Articles