×
বিনোদন

নায়সার হঠাৎ ‘সুন্দরী’ হয়ে ওঠার রহস্য উন্মোচন করলেন কাজল

Advertisements
Advertisements

যেকোনো তারকাদের সন্তানকে নিয়ে বরাবরই উত্তেজনা বেশি থাকে অনুরাগীদের। তারা কোথায় যাচ্ছে, কি খাচ্ছে, কিভাবে জীবন-যাপন করছে এই সবকিছু নিয়েই চর্চা হয়েই থাকে নেটমহলে। ঠিক সেরকমই অন্যান্য বলিউড (Bollywood) স্টারকিডদের মতন, অজয় দেবগন (Ajay Devgan) এবং কাজলের কন্যা নায়শাও অধিক চরিত্র চর্চিত নেটমাধ্যমে। প্রথমে মা কাজলের মতনই রঙের অধিকারী ছিল কন্যা নায়শা কিন্তু যতই দিন এগোচ্ছে তার সৌন্দর্যের আরো উজ্জ্বলতা আরো বৃদ্ধি পাচ্ছে। অনেকেই দাবি করেছে অস্ত্রপ্রচারের মাধ্যমে নায়শা সুন্দরী হয়ে উঠছে। তার মুখ, গায়ের রং, স্তন সবকিছুতেই কসমেটিক সার্জারি করিয়েছেন তিনি। তবে এই নিয়ে কখনোই মুখ খোলেননি তিনি। এই প্রথমবারের মতো কাজল, মেয়ের সৌন্দর্যের সিক্রেট শেয়ার করে নিলেন।

Advertisements

তিনি জানান নায়সা সবসময় ইন্টারনেট দেখে কিভাবে রূপচর্চা করতে হবে, কিভাবে স্বাস্থ্য ঠিক রাখতে হবে; সবই তার জানা। সপ্তাহে তিনবার করে সে ফেসপ্যাক লাগায় এবং মাকেও তার পরামর্শ দেয়। এছাড়া বাবার চেহারা স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন নায়সা।

কাজল আরও জানান, নাইসা নিজের শরীর ঠিক রাখার জন্য সকালে উঠে দু-দিন গ্লাস ইষদ উষ্ণ জল খায়। এরপর জলখাবারে সেদ্ধ ডিম, টাটকা ফল এবং ওটস খায়। সারাদিনই এরকম ভাবেই বিভিন্ন স্বাস্থ্যকর খাবার খেয়ে ডায়েট মেইন্টেন করে নেয়সা। এইসব শোনার পর অনেকেরই প্রশ্ন আসে, তাহলে কি অভিনয় জীবনে পদার্পণ করতে চলেছে কাজল-কন্যা! কিন্তু কাজল জানিয়েছেন, নায়সার বয়স এখন খুবই কম; মাত্র ১৮ বছর! সে এরকম কোনো ইচ্ছা প্রকাশ করেনি, তাই তার জজীবনেযা ভাল মনে হয়, তাই করবে।

Advertisements