×
বিনোদন

ছেলে অভিষেকের অভিনয় কিছুতেই দেখতে চাননা মা জয়া বচ্চন, কারণ জানালেন অভিষেক

Advertisements
Advertisements

বলিউডের (bollywood)অন্যতম জনপ্রিয় পরিবার ‘বচ্চন পরিবার’। এই পরিবারের ঐতিহ্য যেন একটু বেশি আলাদা। তবে এই পরিবারের ঘরণী জয়া বচ্চনের মেজাজ যেন বেশ অন্যরকম! কখন যে কি করে বসে তা বোঝা হয়তো স্বয়ং ভগবানেরও কাজ নয়। মাঝে মাঝেই দর্শকদের কটাক্ষের মুখে পড়েন তিনি। তবে এবার তার ছেলে স্বয়ং অভিষেক বচ্চন (Abhishek Bacchan)খেপলেন, মা জয় বচ্চনের উপরে।

Advertisements

এতদিন পর্যন্ত জানা যেত জয়ার খুব প্রিয় পাত্র হলো অভিষেক এবং তার বাবা অমিতাভ বচ্চনেরও (Amitabh Bacchan) প্রিয় পুত্র অভিষেক। কিন্তু জানা গেছে কিছুদিনের মধ্যেই রিলিজ করতে চলেছে অভিষেকের নতুন সিরিজ ‘ব্রিদ’, যা তার মা জয়া কিছুতেই দেখতে চাইছে না। তার তার কারণ হিসেবে জানা গেছে, এখন জয়ার কাছেই সংসদে যাওয়াটাই অধিক গুরুত্বপূর্ণ!

তবে তার মূল কারণ হিসেবে অভিষেক জানিয়েছে, কিছুদিন আগেই অভিষেক অভিনীত থ্রিলার সিরিজ ‘শ্যাডো’ মুক্তি পেয়েছিল, যেখানে অভিষেকের চরিত্রটি ছিল খুবই ধূসর। তার মা ‘জয়া বচ্চন’ একদমই ধূসর, হিংসা জনক জিনিস দেখতে পছন্দ করেন না! তিনি জানিয়েছেন, “এইসব দেখার বদলে, সংসদে যাওয়াই অধিক গুরুত্বপূর্ণ”। আগামী ৯ নভেম্বর ‘শ্যাডো’ সিরিজের আবার দ্বিতীয় সিজন মুক্তি পেতে চলেছে।

Advertisements