‘মন্টু পাইলট’ প্রেমীদের প্রতীক্ষার অবসান, ওটিটি পর্দায় ফিরছে মন্টু

Hoichoi

“সবার মনের অলিতে গলিতে রাজ করতে আসছে সে আবার।” ‘মন্টু পাইলট’ প্রেমীদের প্রতীক্ষার অবসান। ওটিটি পর্দায় ফিরছে মন্টু। অভিনয়ে থাকছেন সৌরভ দাসই। তবে এই বারের লুকটা একটু আলাদা। তাঁর বিপরীতে থাকবেন রফিয়াত রশিদ মিথিলা। যদিও শোলাঙ্কির থাকার কথা ছিল। কিছু ব্যক্তিগত কারণে পিছু হটেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

সৌরভের ভাষায়, “এই চরিত্রটার জন্য নিজেকে তৈরি করতে আড়ালে থেকেছি আমি। এতদিনে সামনে এল সেই বহু প্রত্যাশিত লুক।“ সৌরভের এই নতুন মন্টু লুক বেশ অন্যরকম লেগেছে দর্শকের। সৌরভ জানিয়েছেন, মন্টু পাইলট তাঁর কাছে ভালোবাসা। কারণ এর দরুণই তিনি নিজেকে ভিন্ন ভাগে ভাঙতে পেরেছেন। যা প্রত্যেক অভিনেতার করা উচিত। তিনি আরও জানান, “কোনো চরিত্র পেলে আমি আমার আশেপাশের মানুষের থেকেই তা শিখে ফেলি।”
Hoichoi

সৌরভ জানান, “বিভিন্ন সিরিজ মুক্তির সময় খুব আগ্রহী হয়ে থাকি। কারণ খুব সময়েই সেই চরিত্রের জন্য নিজেকে মানিয়ে নিতে হয়। এমন কিছু পয়সা পাইনা যে ৭-৮ মাস বিরতি নেব।”বাংলার জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হইচই-তেই হাজির হবে এই সিরিজ। ইতিমধ্যেই শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। মুক্তির প্রস্তুতিও তুঙ্গে। শুধু মন্টু পাইলট-ই নয়। সৌরভের হাতে রয়েছে একাধিক অন্যতম সিরিজ। ইতিমধ্যেই ‘অল্প হলেও সত্যি’,এসভিএফের ‘রুদ্রবীণার অভিশাপ’, ‘কাটাকুটি’ সিরিজ মুক্তি পেয়েছে। সানি রায়ের ‘বিষাক্ত মানুষ’-এর শ্যুটিংও শেষ।
Hoichoi

এরপরেই নিজের বিষয়ে ট্রোল নিয়ে সরব হন সৌরভ। মাঝে মধ্যেই তাঁর পোস্ট করা কিছু ছবি বেশ উৎপটাং লাগে অনুরাগীদের। এইতো কিছুদিন আগেই স্কার্ট পরে ইন্সটাগ্রামে ছবি দিতেই ট্রোলিং-এর ঝড় উঠেছিল। শুধু তাই নয় এই যে ‘মন্টু পাইলট’ এখানে দেহ ব্যবসায়ী মহিলাদের দালাল হিসেবে দেখা গিয়েছিল সৌরভকে। সেই নিয়েও ভীষণ কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। এই ট্রোলিং-এর পরিপ্রেক্ষিতেই সৌরভ জানান, “ আমার যেটা ভালো লাগে সেটাই করি। ভালোবাসার সাথে ট্রোলিং-ও পাই। তাঁদের যেমন এসবের অধিকার আছে আমার জীবনটাও আমার মতো করে কাটানোর অধিকারটা আমারও তো আছে।”