Tuesday, December 7, 2021

দুধ সাদা পোশাকে উন্মুক্ত বক্ষবিভাজিকা, হট লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন ঝুমা বৌদি

কথায় বলে ‘ওল্ড ইজ গোল্ড’, ঝুমা বৌদিও ঠিক তেমনটাই। দুপুর ঠাকুরপো শেষ হয়ে গেলেও ঝুমা বৌদি ওরফে মোনালিসা রয়ে গিয়েছে সকলের মনে। যদিও তার আসল নাম অন্তরা বিশ্বাস (Antra Biswas)। কোনো না কোন কারণে তিনি প্রায়শই উঠে আসে সংবাদের শিরোনামে। আর এবারও ঘটেছে তেমনটাই। হট লুকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) উষ্ণতার পারদ চড়িয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি মোনালিসা (Monalisa) নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছে। যেখানে মোনালিসার পরণে রয়েছে সাদা রঙের ডিজাইনার টপ ও কালো রঙের হট প্যান্ট। পোশাকের মধ্যে থেকে একেবারে স্পষ্ট বক্ষভাঁজ। কোমরের সঙ্গে বাঁধা একটি ব্যাগ। সোফায় বসেই একের পর এক উষ্ণ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

খোলা চুলে মোনালিসার এই হট লুকের ছবি মুহূর্তেই ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। বেশ কয়েক বছর আগে সঙ্গীত বাংলায় অনুষ্ঠিত ‘হাওড়া ব্রিজ’ নামক গানের অনুষ্ঠানের সঞ্চালিকা হিসেবে তাকে দেখা যায়। তবে, বাংলাতে তেমন কোনো প্রভাব ফেলতে পারেনি এই বাঙালি তনয়া। তবে, তাই বলে তিনি কিন্তু থেকে থাকেনি বাংলার পাশাপাশি হিন্দি এবং ভোজপুরিতেও অসামান্য অভিনয় দক্ষতা দেখিয়েছেন তিনি।

তবে, ঝুমা বৌদি ওরফে মোনালিসা (Monalisa) যুবকদের বুকে ঝড় তুলেছিল ‘দুপুর ঠাকুরপো সিজন ২’-এ অভিনয় করে। সম্প্রতি মোনালিসার পোস্ট করা এই হট লুকের ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে। মোনালিসাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

⚡ Trending News

আরও পড়ুন