বিনোদন

Monalisa: খোলামেলা পোশাকে ধরা দিলেন ‘ঝুমা বৌদি’! বেডরুম থেকে ভাইরাল ছবি

হইচই (Hoichoi) তে ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের মাধ্যমে অধিক জনপ্রিয়তা পেয়েছিল ‘মোনালিসা’ (Monalisa); তখন থেকেই সে ঝুমা বৌদি নামে অধিক পরিচিত হয়েছিল। ভোজপুরি অভিনেত্রী মোনালিসা ‘নজর’ এবং ‘নজর টু’ ধারাবাহিকে বেশ ভালো অভিনয় দক্ষতা দিয়ে, দর্শকদের মন কেড়ে নিয়েছিল। ‘বিগ বস’ থেকেও বিশেষ খ্যাতি অর্জন করেছিল সে।

টিভির পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাঠাতেও বেশ জনপ্রিয় ‘ঝুমা বৌদি’; উইকেন্ড এলেই হট পোশাকে নেটিজেনদের ঘুম করে নেয় সে। এবারও সম্প্রতি তাকে দেখা গেল দারুন এক হট পোশাক পড়ে, যা দেখে তার প্রশংসা করেছে বহু জন। ভাইরাল হওয়া ওই ফটোতে তার পরনে ছিল গোলাপি রঙের হল্টার নেক ক্রাশড টপ, তার সাথে নিচে ডেনিমির হট প্যান্ট। এর সাথে গলায় সে পরেছিল এভিল আই পেন্ডেন্ট, যেটি ‘একতা কাপুর’ (Ekta kapoor)-এর কালেকশন। খোলা চুলে হালকা মেকআপে বেশ মানিয়েছিল তাকে। তবে এইসবের পাশাপাশি তার শরীরেও মেদও বেশ ভালোভাবে বোঝা যাচ্ছিল। কোমরে স্ট্রেচমার্কসও ছিল।

 

View this post on Instagram

 

Shared post on

নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে এই ছবিগুলি তুলে ধরেছিল মোনালিসা। ‘অঙ্কিত তিওয়ারি’ (Ankit Tiwari) পর্যন্ত হার্ট ইমোজি দিয়ে ছবিটিকে পছন্দ করেছেন। এই ছবিগুলিতে কখনো সে জানালার দিকে তাকিয়ে, কখনো বা সোফায় বসে আনমনে ফটোশুট করেছেন। ভক্তকূল লক্ষাধিক লাইক করেছে তার এর এই ফটোগুলিতে।

Related Articles