×
বিনোদন

মিনি স্কার্ট ও টাইট ফিট টপে লাস্যময়ী মোনালিসা, অভিনেত্রীর হটনেসে ঘায়েল পুরুষ ভক্তরা

Advertisements
Advertisements

ভোজপুরি (Bhojpuri) সিনেমা জগতের প্রথম সারির অভিনেত্রী হলেন ‘মোনালিসা’ (Monalisa), যার অভিনয় দক্ষতা বরাবরই মন কেড়েছে দর্শকদের। তবে তার অভিনয় দক্ষতার পাশাপাশি তার মারকাটারি ফিগার থেকে শুরু করে হট লুক সবকিছুতেই যেন মজেছেন তার ফ্যান ফলোয়ার্সরা। আর সেই কারণেই তার ব্যক্তিগত জীবন নিয়েও সমানভাবে উৎসুক দর্শকেরা। প্রায়শই সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন ফটো দিয়ে ভাইরাল (viral) হয় অভিনেত্রী,আর এবারও হলো সেরকমটাই।

Advertisements

সম্প্রতি অভিনেত্রী একটি লাল রঙের চেক মিডি স্কার্ট এবং কালো রঙের স্লিভলেস টপে বিভিন্ন লুকের ফটো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তার স্কার্টটি এতটাই ছোট ছিল, যে তার সম্পূর্ণ পা-ই দেখা যাচ্ছিল। এর সাথে টপটির কাটিং ডিপ, ক্লিভেজ সম্পূর্ণ স্পষ্ট। এর সাথেই তার বিভিন্ন পোজ যেন ফটোগুলোকে করে তুলেছিল আরো মন মাতানো। অভিনেত্রী ফটোগুলির ক্যাপশনে তিনটে এঞ্জেল-এর ইমোজি এর ব্যবহার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


ফটোটি সোশ্যাল মিডিয়ার পাতায় দেওয়া মাত্রই, তা ভাইরাল হয়ে উঠেছে। মাত্র একদিনেই ৩০ হাজারের বেশি মানুষ ছবিটিতে লাইক করেছে। এছাড়াও বহুজন তাদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সে; কেউ লিখেছে, “তুমি ও তোমার রুপ যেন প্রতিদিন সুন্দর হয়ে যাচ্ছে” আবার কেউবা লিখেছে, “সেক্সি মোনালিসা”। এখন এই ছবিগুলি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে ভোজপুরি অভিনেত্রী মোনালিসা।

Advertisements