কয়েকমাস ধরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হু হু কর"/>
বিনোদনভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে কোমর দোলালেন সবার প্রিয় ‘ঝুমা বৌদি’ মোনালিসা, ভাইরাল ভিডিও

কয়েকমাস ধরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হু হু করে ভাইরাল হচ্ছে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানটি। এই গানটি এখন রীতিমতন দাঁপিয়ে বেড়াচ্ছে আমজনতা থেকে সেলিব্রিটি সবারই মুঠোফোনে। এমনকি এই গানে ইতিমধ্যেই তৈরি হয়েছে হাজার হাজার রিলস ভিডিও। যেখানে আমজনতার থেকেও বেশি আকর্ষণীয় ছিল সেলিব্রিটিদের মজার মজার পারফরম্যান্স।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


সম্প্রতি এই গানের তালে নাচলেন, বাংলার সকল দেওরদের ‘দিল কি ধরকান’ ঝুমা বৌদি অর্থাৎ মোনালিসা (Monalisa) এবং তাঁর স্বামী বিক্রান্ত সিং রাজপুত (Vikrant Singh Rajput)। ইন্টারনেটের একজন টপ সেনসেশন বলা চলে ঝুমা বৌদিকে। হইচই ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ (Dupur Thakurpo)-তে তাঁর অসাধারণ অভিনয় এবং সেক্সিনেস এখনও গোটা পুরুষজাতির বুকের ধুকপুকানি বাড়িয়ে তোলে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


বিশেষত তিনি বলিউডের একজন টেলি তারকা। যেমন তিনি বোল্ড লুকের অধিকারী তেমনি তাঁর চাবুক ফিগারের উত্তাপে ক্লিনবোল্ড হয়ে যান দর্শকরা। এদিনও তিনি পশ্চিমবঙ্গ বীরভূমের সোশ্যালস্টার ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গান ‘কাঁচা বাদাম’-এর তালে দুর্দান্ত নাচলেন। যদিও প্রতিনিয়ত একের পর এক ট্রেন্ডিং গানের সঙ্গে পা মেলাচ্ছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


তাই জনপ্রিয় ট্রেন্ডিং ‘কাঁচা বাদাম’-এর স্টাইলেও তিনি নেচে উঠতে দেরি করলেন না। এদিন তিনি একটি জিন্স এবং ছোট্ট টপ পরে স্বামী বিক্রান্ত সিং রাজপুতকে সঙ্গে নিয়েই ‘কাঁচা বাদাম’ গানের হুকস্টেপেই মারাত্মক পারফর্ম করলেন খোলা প্রকৃতির মধ্যেই। তাঁদের দুজনের অসাধারণ নাচ ইতিমধ্যেই ইন্টারনেটের টপ ভিডিওতে পরিণত হয়েছে। তাঁদের শরীরী হিল্লোল এবং কোমরের ঠুমকাতে রীতিমতন ঘায়েল নেটিজেনরা। মোনালিসা নিজের ইনস্টাগ্রামেই ভিডিওটি পোস্ট করেছেন, যা এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা ছুঁয়েছে।

Related Articles