বৃষ্টির মধ্যেই ভরপুর রোমান্সে মত্ত ‘হট বম্ব ‘ মোনালিসা এবং খেসারি লাল, তুমুল ভাইরাল ভিডিও

Bhojpuri Song

Monalisa-Khesari Lal Yadav Romance ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মোনালিসা। তার আসল নাম যদিও অন্তরা বিশ্বাস। ভোজপুরি সিনেমা ছাড়াও হিন্দি সিরিয়ালে চুটিয়ে কাজ করেছেন অভিনেত্রী। হিন্দি রিয়েলিটি শোতেও দেখা মিলেছে এই সুন্দরীর। এমনকি টলিউডেও তুমুল জনপ্রিয় মোনালিসা (Monalisa)। হইচই-এর ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন মোনালিসা। তিনি এখনও অব্দি ১৫০ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন।

Bhojpuri Song

অন্যদিকে ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। অভিনয়ের পাশাপাশি তিনি একজন গায়কও। ইতিমধ্যেই তার গাওয়া অনেক গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে তো ভোজপুরি সিনেমা ও গান এখন সারা বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ার সুযোগ পাচ্ছে। খেসারি লাল অনেক হিট এবং হট নায়িকাদের সঙ্গে জুটি বেঁধেছেন। তবে, মোনালিসা ও তার জুটি যাকে বলে সুপারহিট। মোনালিসা ও খেসারি লাল যাদবের রোম্যান্স ঠিক যেন আগুনে ঘি।

সম্প্রতি খেসারি লাল যাদব ও মোনালিসার একটি উষ্ণতায় ও রোম্যান্সে ভরপুর ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তারা ‘খালি বাতিয়া সে কাম না চালি’ গানে রোম্যান্সে মেতেছেন। প্রথম দৃশ্যে তাদের একটি খাটের মধ্যে রোম্যান্স ও নাচ করতে দেখা গিয়েছে। পরবর্তী সিনে বৃষ্টিতে ভিজে উদ্দাম রোম্যান্সে মেতেছেন মোনালিসা ও খেসারি লাল যাদব। DDS Digital Gaane নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয় ২ বছর আগে। ইতিমধ্যেই ভিডিওটিতে ৬ মিলিয়ন ভিউজ এসে গিয়েছে। আর নেটিজেনদের কমেন্টের চাপে তো কমেন্ট বক্স যেন উপচে পড়ছে।

Bhojpuri Song

বর্তমানে হিন্দির পাশাপাশি ভোজপুরি গানও সারা দেশে জনপ্রিয়তা পাচ্ছে। আর সোশ্যাল মিডিয়ার দরুন মানুষের সুবিধেও হয়েছে পছন্দের ভোজপুরি গান শুনতে। ভোজপুরি গান ছাড়া তো মানুষ যেন পার্টির কথা ভাবতেই পারেন না। পছন্দের প্লে-লিস্টে ভোজপুরি গান থাকা মাস্ট। তাই তো ভোজপুরি অভিনেতা-অভিনেত্রীদের সারা দেশে খ্যাতি ছড়িয়ে পড়ছে। মোনালিসা ও খেসারি লাল যাদব তাদের মধ্যে অন্যতম।