অনেক দিন পর খালি গলায় গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন বঙ্গতনয়া মোনালি ঠাকুর,রইল ভিডিও

Bollywood song

জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মাধ্যমে গায়িকা হিসাবে নজর কেড়েছিলেন মোনালি ঠাকুর (Monali Thakur)। এরপর বলিউডের একাধিক ফিল্মে প্লে ব্যাক করেছেন মোনালি। কিন্তু কয়েক বছর আগে তিনি বলিউডে কাজ না পাওয়ার অভিযোগ করেন। এরপরেই বলিউড ইন্ডাস্ট্রি থেকে কার্যতঃ উধাও হয়ে গিয়েছিলেন মোনালি। কিন্তু তিনি আবারও ফিরে এলেন স্বমহিমায়। অসংখ্য অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন তাঁর গাওয়া গান।

বলিউডে তাঁকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ মোনালি। বিয়ের পর আপাতত বিদেশেই থাকছেন তিনি। স্বামী মাইক রিখটার(Maik Richter)-এর সঙ্গে প্রায়ই তাঁকে মজার ভিডিও শেয়ার করতে দেখা যায়। তবে এবার মোনালিকে দেখা গেল খালি গলায় কিংবদন্তী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর গাওয়া বিখ্যাত গজল ‘রসম-এ- উলফত’ গাইতে। ইতিমধ্যেই কয়েক হাজার অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে মোনালির কমেন্ট বক্স। মোনালি বরাবর সঙ্গীত ভালোবাসেন। অভিনেত্রী হিসাবে একসময় বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করলেও পরবর্তীকালে সঙ্গীতশিল্পী হিসাবেই তিনি পরিচয় লাভ করেছিলে।

ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে ওভারসাইজড পোশাক পরে মোনালি বিয়ে করেছিলেন ব্যবসায়ী মাইককে। তবে বিয়ের বেশ কয়েক বছর পর তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের বিয়ের খবর জানান। এমনকি মোনালি জানান, তাঁদের বিয়ে হয়েছিল বান্দ্রায়। সেদিনই ছিল তাঁদের ফ্লাইট। মাইককে বিয়ে করে ভারত ছাড়েন মোনালি। 2020 সালে তাঁদের বিয়ের খবর সামনে আসার পর অনেকেই মোনালিকে কটাক্ষ করে বলেন, টাকার জন্য মাইককে বিয়ে করেছেন মোনালি। মোনালি এই কটাক্ষের স্পষ্ট জবাব দিয়েছেন।

তিনি জানিয়েছেন, মাইক একজন সফল ব্যবসায়ী হলেও তাঁর তুলনায় মোনালির উপার্জন অনেকটাই বেশি। সুতরাং তিনি মাইকের উপর নির্ভরশীল নন।

 

View this post on Instagram

 

A post shared by Monali Thakur (@monalithakur03)