নির্লজ্জের সমস্ত সীমা পার করলেন অভিনেত্রী কঙ্গনা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Indian Web Series

বর্তমানে হিন্দি ও বাংলা ওয়েব সিরিজগুলি (Web Series) ধারাবাহিকগুলোর পাশাপাশি জনপ্রিয়তা পেয়েছে। এক কথায় বলতে গেলে বর্তমান প্রজন্ম এই ওয়েব সিরিজে বেশি আকর্ষিত হচ্ছেন। ওটিটি প্লাটফর্মে (OTT Platform) এই সমস্ত ওয়েব সিরিজ গুলি যেরকম মনোরঞ্জক হয় সেরকমই উত্তেজক। এই ওয়েব সিরিজগুলিতে এতটাই বোল্ড সিন থাকে যা সপরিবারে দেখার উপযুক্ত নয়। সম্প্রতি ওটিটি প্লাটফর্মে ‘মোনা হোম ডেলিভারি’ (Mona Home Delivery) নামক একটি ওয়েব সিরিজ রীতিমতো হটকেকের মতো বিকোচ্ছে। তবে এটি শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। এতে এমন কিছু সংলাপ এবং দৃশ্য রয়েছে যা পরিবারের সাথে বসে সর্বসমক্ষে দেখা অসম্ভব।

Indian Web Series

আজকাল যে সমস্ত ওয়েব সিরিজগুলি তৈরি হয় তার বেশিরভাগই বোল্ড কনটেন্টের উপরে নির্ভর করে। সাধারণত এখানে অভিনেতা-অভিনেত্রীদের খোলামেলা এবং সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। তবে ‘মোনা হোম ডেলিভারি’ এই সমস্ত কিছুর সীমা অতিক্রম করে গেছে।এখানে অভিনেত্রীকে অত্যন্ত সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। অভিনেত্রী কঙ্গনা শর্মা (Kangana Sharma) অভিনীত এই ওয়েবসাইটটি যেকোনো পুরুষের উত্তেজনার পারদ চরাতে প্রস্তুত।

মোনা হোম ডেলিভারি’ ওয়েব সিরিজে অভিনেত্রী কঙ্গনা শর্মা ছাড়াও প্রতিমা কাজরি, বিজয় রাজ প্রমুখরা রয়েছেন। তবে অভিনেত্রী কঙ্গনা শর্মা এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। ক্যামেরার সামনে তাঁর খোলামেলা এবং সাহসী দৃশ্য দেখে রীতিমতো তাক লেগে গেছে দর্শকদের। এই ওয়েব সিরিজে একাধিক যৌন দৃশ্য ছাড়াও রয়েছে অসংখ্য অশ্লীল সংলাপ, যা দেখলে আপনাকে অবশ্যই ইয়ারফোন ইউজ করতে হবে। প্রসঙ্গত উল্লেখ্য অভিনেত্রী কঙ্গনা শর্মা একজন সাহসী এবং বোল্ড অভিনেত্রী। এর আগেও একাধিক বোল্ড চরিত্রে তাঁকে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তিনি তাঁর হট ছবি শেয়ার করে তাঁর অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নেন। এর আগে ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ছবিতেও তিনি কাজ করেছেন। সম্প্রতি মোনা হোম ডেলিভারিতে তাঁর সাহসী দৃশ্যে অভিনয় দেখে রীতিমতো হুঁশ উড়ে গেছে তাঁর অনুরাগীদের।