বিনোদনভাইরাল ভিডিও

সকলের ভালোবাসা সাথে নিয়ে দু’শো পর্ব অতিক্রম করল ‘মন ফাগুন’, ধন্যবাদ জ্ঞাপনে ‘পিহু’ সৃজলা

ভ্যালেন্টাইন’স ডে-র প্রাক্কালে মাইলস্টোন ছুঁয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মন ফাগুন’। দু’শো পর্ব অতিক্রম করল ঋষিরাজ ও পিহুর প্রেমকাহিনী। ফলে স্বাভাবিক ভাবেই সেলিব্রেশন মুডে রয়েছে টিম ‘মন ফাগুন’। দু’শো পর্ব অতিক্রান্ত উপলক্ষ্যে এদিন ‘মন ফাগুন’-এর প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের তরফে দর্শকদের প্রতি একটি কৃতজ্ঞতাসূচক ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অ্যাক্রোপলিসের তরফে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, পিহু ওরফে সৃজলা গুহ (Srijala Guha) অনুরাগীদের অনেক ধন্যবাদ জানিয়েছেন। ভারতীয় মতে ‘নমস্কার’ জানিয়ে ভিডিও শুরু করেছেন সৃজলা। ভিডিওর শেষে দর্শকদের ‘মন ফাগুন’ দেখার অনুরোধ করে তিনি সকলের কাছে অনেক ভালোবাসা ও আশীর্বাদ প্রার্থনা করেছেন। কারণ দর্শকদের ভালোবাসাই তাঁদের মাইলস্টোন তৈরি করতে সাহায্য করেছে বলে মনে করেন সৃজলা। ভিডিওতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের শাড়ি ও প্রিন্টেড ব্লাউজ। দর্শকরাও এই ভিডিওর কমেন্ট বক্সে সৃজলাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।
ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্যে ‘মন ফাগুন’-এ সম্প্রচারিত হতে চলেছে বিশেষ পর্ব। এই পর্বে দেখা যাবে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) , দেবলীনা কুমার (Devlina Kumar) , শোভন গঙ্গোপাধ্যায় (Shobhan Ganguly), লগ্নজিতা চক্রবর্তী (Lagnajita Chakraborty)-কে। এছাড়াও থাকবেন ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মুখ্য অভিনেতা-অভিনেত্রীরা। এই বিশেষ পর্বে দেখা যাবে ঋত্বিক ও অনুষ্কার বিয়ে দিতে গিয়ে কাছাকাছি চলে এসেছে ঋষিরাজ ও পিহু। কিন্তু তাদের প্রেমের মাঝে এসে পড়েছে প্রিয়াঙ্কা। ভালোবাসার দিনে সে ঋষির সঙ্গে তার বাগদান সারতে চায়।

তবে এখানেও রয়েছে টুইস্ট। ‘মন ফাগুন’-এর প্রেম এবার হতে চলেছে চতুষ্কোণ। ঋষিরাজ ও পিহুর মাঝে প্রিয়াঙ্কার পাশাপাশি এবার পিহুর জীবনে আসতে চলেছেন অঙ্কুশ। সব মিলিয়ে জমজমাট হতে চলেছে ‘মন ফাগুন’-এর ভ্যালেন্টাইন’স ডে স্পেশ‍্যাল পর্ব। এই বিশেষ পর্ব দেখতে হলে চোখ রাখতে হবে রাত সাড়ে আটটার সময় স্টার জলসার পর্দায়।

Related Articles