Mon Phagun: টিআরপি লড়াইয়ের বলি রোহন-সৃজলার প্রেম! নামতে চলেছেন যুদ্ধে

26 শে জুলাই থেকে স্টার জলসার পর্দায় রাত সাড়ে আটটায় সম্প্রচারিত হবে ‘মন ফাগুন’। কিন্তু এই স্লট নিজের অজান্তেই এক প্রেমিক-প্রেমিকা জুটির মধ্যে সৃষ্টি করেছে জবরদস্ত লড়াই। জি বাংলায় রাত সাড়ে আটটার স্লটে সম্প্রচারিত হয়ে আসছে ‘অপরাজিতা অপু’ এবং লড়াইটা সেখানেই।

‘মন ফাগুন’-এর নায়িকা ‘পিহু’ ওরফে সৃজলা গুহ (srijala guha) ‘অপরাজিতা অপু’-র ‘দীপু’ ওরফে রোহন ভট্টাচার্য (Rohan bhattacharya)-এর প্রেমিকা। ‘অপরাজিতা অপু’ বরাবর টিআরপি রেটিংয়ে সেরা তিনের মধ্যে থাকে। ফলে এই চ্যালেঞ্জ এবার হতে চলেছে সৃজলা ও রোহনের মধ্যে। এই মুহূর্তে উত্তরবঙ্গে ‘মন ফাগুন’-এর শুটিংয়ে ব্যস্ত সৃজলা। তিনি জানিয়েছেন, তিনি তাঁর প্রফেশনাল লাইফ ও পার্সোনাল লাইফ আলাদা রাখতে পছন্দ করেন। শুটিং ফ্লোরে ঢোকার সময় তিনি কাজের প্রতি সম্পূর্ণ ডেডিকেটেড। সৃজলা জানিয়েছেন, তিনি এবং গোটা ‘মন ফাগুন’ টিম যথেষ্ট পরিশ্রম করে সিরিয়ালটিকে দাঁড় করানোর চেষ্টা করছেন। ফলে তাঁর কাছে স্লট, টিআরপি এগুলো গৌণ, পরিশ্রম ও মানুষের ভালোবাসাটাই আসল।

‘মন ফাগুন’-এর প্রযোজনা সংস্থা ‘অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট’-এর প্রতিনিধি স্নিগ্ধা বসু (snigdha basu) জানিয়েছেন, যখন প্রযোজকরা শো তৈরি করেন তখন তাঁর স্লট সম্পর্কে তাঁরা অবগত থাকেন না। স্লট নিয়ে সিদ্ধান্ত নেন চ্যানেল কর্তৃপক্ষ। তাঁরা হয়তো ‘মন ফাগুন’-এর মতো প্রেমের কাহিনীর জন্য সাড়ে আটটার স্লটকেই ঠিক সময় বলে মনে করেছেন, এই কারণে তাঁরা এই স্লট দিয়েছেন।

মডেলিং-এর পরিচিত মুখ সৃজলার ডেবিউ সিরিয়াল হল ‘মন ফাগুন’। কিন্তু দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন রোহন ও সৃজলা। ‘মন ফাগুন’-এর প্রোমো প্রকাশ্যে আসার পর সৃজলার প্রশংসা করেছেন রোহন। সৃজলা একসময় বাংলা সিরিয়াল না দেখলেও এখন তাঁকে ওয়াকিবহাল থাকতে হচ্ছে। অফস্ক্রিনের জমজমাট জুটির অনস্ক্রিন লড়াইয়ে কে জিতবে তা বলা দেবে সময়।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন