Tuesday, December 7, 2021

মিঠাই ছোটবেলায় কেমন দেখতে ছিলেন, দেখুন মোদক পরিবারের সকল চরিত্রদের বাচ্ছা বেলার ফটো অ্যালবাম

‘বেঙ্গল টপার’ ধারাবাহিকের নাম মনে করলেই যে ধারাবাহিকের মনের ভিতর জ্বলজ্বল করে ওঠে তা হল ধারাবাহিক মিঠাই (Mithai)। বিগত কয়েক মাস ধরেই টিআরপির তালিকায় শীর্ষে অবস্থান করছে এই ধারাবাহিক। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায় (Adrit Roy) অনস্ক্রিন কেমিস্ট্রি মন কেড়েছে সকল দর্শকদের। কোন ধারাবাহিকই মিঠাইয়ের জনপ্রিয়তা ছিনিয়ে নিতে পারেনি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে মিঠাইয়ের এবং পরিবারের সদস্যদের ছোটবেলাকার ছবি। আসলে মোদক পরিবারের প্রত্যেককে ছোট বেলায় ঠিক কেমন দেখতে ছিল ঠিক সেটাই দেখা যাচ্ছে ছবিতে। ছবির দিকে তাকালে বিন্দুমাত্র বুঝতে অসুবিধা হচ্ছে না যে ছবিগুলি এডিটেড। ছবিগুলিতে লাগানো হয়েছে বাচ্চা বেলার কোন ফিল্টার। মিঠাই থেকে শুরু করে সিদ্ধার্থ, রাতুল, শ্রীতমা, নিপা, রুদ্রদা, ঠাম্মি, রাজীবদা, শ্রীনন্দা সকলেরই ছোটবেলাকার ছবি এখন সামাজিক মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে।

Adrit Roy

মিঠাই:
মিঠাই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। ধারাবাহিকে যতটা প্রাণোচ্ছল মিঠাই, অভিনেত্রী সৌমিতৃষা ততটাই প্রাণোচ্ছল।

Adrit Roy
সিদ্ধার্থ:
ধারাবাহিকে সিদ্ধার্থের চরিত্রে অর্থাৎ মিঠাইয়ের বরের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায়। এই ধারাবাহিকের দৌলতে তাঁর মিলেছে একাধিক নাম। কখনো দাদুর নাতি আবার কখনো উচ্চ বাবু নামেও পরিচিত তিনি।
Adrit Roy

শ্রীতমা:
ধারাবাহিকে শ্রীতমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিয়া মুখার্জি। সিদ্ধার্থের বড় বোনের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী।
Adrit Roy

দাদাই:
ধারাবাহিকে দাদাই এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী। ধারাবাহিকে মোদক পরিবারের কর্তা হলেন তিনি, শ্রী সিদ্ধেশ্বর মোদক।

Adrit Roy

তোর্সা:
মিঠাই ধারাবাহিকে খল নায়িকা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তন্বী লাহা রয়।
Adrit Roy

শ্রীনন্দা:
মোদক পরিবারের অন্য এক সদস্য হলেন শ্রীনন্দা। শ্রীনন্দার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কৌশাম্বী। সিদ্ধার্থের পিসির মেয়ে হলেন শ্রীনন্দা।

⚡ Trending News

আরও পড়ুন