×
বিনোদন

মিঠুনকে ‘লাথি মেরে’ বাড়ি থেকে বের করে দেন স্ত্রী ‘যোগিতা বালি!

Advertisements
Advertisements

বলিউড থেকে টলিউড যাকে সবাই এক ডাকে চেনে, সে হল সুপারস্টার ‘মিঠুন চক্রবর্তী’ (Mithun Chakraborty)। ডিস্কো ড্যান্সার সিনেমার মাধ্যমে বাংলার ছেলে মিঠুন সেই সময় সকলের নজর কেড়ে নিয়েছিল। বর্তমানে বয়স বাড়ায় অভিনয় জগত থেকে দূরে থাকলেও, টুকটাক কাজের সাথে যুক্ত রয়েছেন তিনি। বেশ কিছু বছর পর আবারও তার দেখা মিলবে ‘প্রজাপতি’ নামক সিনেমাতে। দেবের প্রযোজনায় এবং সিনেমাতে দেবের বাবার ভূমিকায় অভিনয় করতে চলেছেন মিঠুন ।

Advertisements

সিনেমার গল্প অনুযায়ী ছেলে দেব মোটেই বিয়ে করতে চাইছে না, অপরদিকে বাবার ভূমিকায় থাকা মিঠুন চক্রবর্তী উঠে পড়ে লেগেছে দেবের বিয়ে দেওয়ার জন্য। জানা যায়, বাস্তব জীবনেও দেব নাকি একই রকম! দেবের বাড়ির লোকও অভিযোগ জানিয়েছে তার বিরুদ্ধে। এমনকি বান্ধবী রুক্মিণী পর্যন্ত জানিয়েছে; “বাস্তবে দেবকে বিয়ের কথা বললে সে একই রকম করে”। মিঠুন চক্রবর্তী এরপর জানায় যে, একবার সিনেমা মুক্তি পাক তারপরে লাঠি নিয়ে দেবকে তাড়া করবে বিয়ের জন্য।

মিঠুন চক্রবর্তী জানায়, “বিয়ে হলে দেবের স্টারডাম চলে যেতে পারে, সেই ভয়ে দেব বিয়ে করতে চাইছে না” কিন্তু দেবকে সে জানায়, “দেখ আমি বিয়ের পরে সুপারস্টার হয়েছি”! সেই প্রসঙ্গে দেব হাসি হাসি মুখে জানায়, “সবাই তো আর যোগিতা বালি নয়”! এর উত্তরে মিঠুন চক্রবর্তী বলে, “আজ তোর মৃত্যু অবশ্যম্ভাবী”। দেব জানায়, “জানি আমাকে বাসস্ট্যান্ডে গিয়ে দাঁড়াতে হবে”।

মিঠুন তার সদ্য বিবাহকালীন নানান ঘটনা তুলে ধরেছিল, দেবের সাথে বাক্যালাপের সময়। তিনি জানিয়েছিল, যোগিতা বালি নাকি তাকে তিনবার লাথি মেরে তাড়িয়ে দিয়েছিল। সেই সময় বাড়ির বাইরে বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিল মিঠুন চক্রবর্তী। পরে অবশ্য দেবের রাগ ভেঙে যাওয়ায়, সে পুনরায় মিঠুনকে বাড়িতে নিয়ে গেছিল।

Advertisements