Thursday, December 9, 2021

মাথাভর্তি সিঁদুর, সিদ্ধার্থের সঙ্গে চুপিসারে বিয়ে সেরে ফেললেন মিঠাই! রইল ভিডিও

জি বাংলায় (Zee Bangla) মিঠাই (mithai) ধারাবাহিকে দেখা যাচ্ছে সিদ্ধার্থের (Sidharth) দাদাই সিদ্ধেশ্বর মোদক সন্ন্যাস নিতে চলেছেন। আর তাকে সন্ন্যাস থেকে আটকাতেই একরকম ঝোঁকের মাথায় মিঠাই কে বিবাহের প্রস্তাব দিয়ে বসে আছেন সিদ্ধার্থ। মিঠাই যদিও এই প্রস্তাব পাওয়ার পর থেকেই সংশয়ের মধ্যে আছে। কারণ সে জানে সিদ্ধার্থ তাকে ভালোবাসে না। তাই কনের সাজ সেজে পালকিতে উঠলেও সংশয় তার কাটছে না। একইভাবে সংশয় কাটছে না মিঠাই ফ্যানেদেরও।

মিঠাই ফ্যানেরা সংশয়ের মধ্যে আছে যে আদৌ বিয়েটা হবে তো। এর আগে ধারাবাহিকে দেখা গেছে মিঠাই সিদ্ধার্থের তৃতীয় বিয়ে হতে হতেও হয়নি। এইবার সিদ্ধার্থ নিজে থেকে বিবাহ প্রস্তাব দিলেও মিঠাই বুঝতে পারছে যে সিদ্ধার্থ তাকে ভালোবাসে না। হাটু গেঁড়ে সিদ্ধার্থ তাকে বিবাহের প্রস্তাব দিয়েছে আশ্রমবাসীদের সামনে। বিয়েতে রাজি হয়েছে সেও। তার দুই ননদ নিপা ও শ্রীতমা তাকে যতই বোঝাক যে, দাদাভাই এই বিয়েটা দাদাই এর জন্য করছে না, তবু সংশয় যেন তার কাটছে না। মিঠাইয়ের মনের এই সংশয় দোলাচলে ফেলে দিয়েছে তার ফ্যানেদের‌ও।

তবে সেই সকল সংশয় কেটে গেছে মিঠাইয়ের ইনস্টাগ্রাম পোস্ট দেখে। হ্যাঁ ইনস্টাগ্রামে মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সৌমিতৃষার সিঁথি ভর্তি একমাথা সিঁদুর। এই ভিডিও দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তার ফ্যানেরা। কারণ ধারাবাহিকে এত মোটা সিঁদুর মিঠাই পরেনা অতএব দুজনের যে বিয়ে হয়েছে তা স্পষ্ট। এক ফ্যান তো স্পষ্ট লিখে দিয়েছেন,“ মোটা করে সিঁদুর পরা মানেই বিয়ে হল সিদ্ধার্থ ও মিঠাইয়ের।”

⚡ Trending News

আরও পড়ুন