কি হবে এবার আদৃতের! অন্য অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চান মিঠাই

Adrit Roy

প্রতিটা মানুষই চায় কাজের স্বীকৃতি পেতে। অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রে সেই স্বীকৃতি মেলে অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে। সারাবছর সকলেই নিষ্ঠা, সততার সঙ্গে কাজকে পুরোপুরি ১০০ শতাংশ দিয়ে থাকেন। আর তার পুরস্কার দিতেই জি বাংলা (Zee Bangla) আয়োজন করে ‘সোনার সংসার’ অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এবার এই অনুষ্ঠানের মঞ্চে লাল রঙের শিফন শাড়ি সঙ্গে লাল নেটের ব্লাউজে ধরা দিয়েছিলেন মিঠাইরানী ওরফে সৌমিতৃষা (Soumitrisha Kundoo)।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সঙ্গে হালকা গয়না, গোলাপ লাগানো চুলে অপূর্ব লাগছিলো অভিনেত্রীকে। অন্যদিকে সিডের পরনে রয়েছে নীল রঙের ব্লেজার। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা নায়ক ও নায়িকার পুরস্কার জিতেছেন আদৃত ও সৌমিতৃষা। এছাড়া সেরা পরিবারের ট্রফিও ছিনিয়ে নিয়েছে মোদক পরিবার। ৪৩ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় সবার শীর্ষে ছিল এই ধারাবাহিক। তবে, মাঝে খেই হারালেও জনপ্রিয়তা কমেনি কোনোভাবেই।

বরং মিঠাই-উচ্ছেবাবুর একের পর এক রোমান্টিক সিনে বুঁদ হয়ে আছেন ভক্তরা। তবে, এদিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ব্যাকস্টেজ থেকে সৌমিতৃষা (Soumitrisha Kundoo) জানালেন তিনি ভবিষ্যতে কার সঙ্গে জুটি বাঁধতে চান। ক্যামেরার সামনে নায়িকার খোলামেলা স্বীকারোক্তি যে, মিঠাই (Mithai) ধারাবাহিকের ওমি আগরওয়াল ওরফে জন ভট্টাচার্যর (John Bhattacharayya) সঙ্গেই তিনি জুটি বাঁধতে চান। নায়ক সিডকে ছেড়ে এখন ভিলেন ওমি আগরওয়ালেই মন মজেছে মিঠাইরানীর।