বিনোদন

‘মিঠাই’-এর সৌমিতৃষাকে হারিয়ে, অ্যাওয়ার্ড হাতে ‘অন্বেষা’

বর্তমানে বাংলা টেলিভিশন জগতে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক অন্যান্য সকল ধারাবাহিকে টেক্কা দিয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। টানা ৪১ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘মিঠাই’-এর অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) পর্দার পাশাপাশি বাস্তব জগতেও সমানভাবে জনপ্রিয়। এত জনপ্রিয়তা সত্ত্বেও সম্প্রতি তিনি হার মেনেছেন অন্য আরেক ধারাবাহিকের নায়িকার

জি বাংলার আরেক জনপ্রিয় ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’-এর কেন্দ্রীয় চরিত্র ‘উর্মি’-র ভূমিকায় অভিনয় করছেন অন্বেষা হাজরা (Annwesha Hajra)। তাঁর কাছেই হার মেনেছেন সৌমিতৃষা। ‘বেঙ্গল এক্সেলেন্স’ (Bengal Excelence)-এর ‘মোস্ট প্রমিসিং অ্যাক্ট্রেস’ (Most Promising Actress) অ্যাওয়ার্ড লাভের জন্য প্রতিযোগিতায় মনোনীত হয়েছিলেন সৌমিতৃষা ও অন্বেষা। সৌমিতৃষাকে হারিয়ে অন্বেষা এই অ্যাওয়ার্ডটি লাভ করেছেন।

অ্যাওয়ার্ড জয়ের পর সোশ্যাল মিডিয়ায় নিজস্ব অ্যাকাউন্ট থেকে অন্বেষা সকলের সঙ্গে এই খুশির খবর ভাগ করে নিয়েছেন। পাশাপাশি তিনি ধারাবাহিকের সমস্ত সহ অভিনেতা-অভিনেত্রী, পরিচালক চিত্রনাট্যকার, লেখক লেখিকা, ডিওপি এবং সমস্ত টেকনিশিয়ানদের উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়েছেন। তাঁর মতে এই সম্মান তাঁর একার নয়, এর কৃতিত্ব সকলের।

পর্দার দুই পছন্দের অভিনেত্রীর মধ্যের প্রতিযোগিতাকে কেন্দ্র করে অনুগামীরা বেশ উত্তেজিত হয়েছিলেন। স্বাভাবিকভাবেই দর্শকেরা যে যার পছন্দের অভিনেত্রীর উদ্দেশ্যে নিজেদের সমর্থন জানিয়েছিলেন। তবে দুই অভিনেত্রী-ই জানিয়েছেন তাঁদের মধ্যে কোনো রকম রেষারেষি নেই, বরং সুস্থ প্রতিযোগিতা বজায় রয়েছে এবং বাস্তব জীবনে তাঁরা পরস্পরের বেশ ভালো বন্ধু।

Related Articles