Thursday, December 9, 2021

রিল লাইফে ইংরেজি বলতে না পারা মিঠাইয়ের সুট বুট পড়া স্টাইলিশ লুক দেখে চক্ষু চড়কগাছ মিডিয়াবাসীদের

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Television) সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। চলতি বছরের প্রথম দিকে পর্দায় এসেছে এই সিরিয়াল আর তারপর থেকে একের পর এক ছক্কা হাকিয়ে চলেছে এই সিরিয়াল।এখনও অবধি সিরিয়ালের মধ্যে অধিক জনপ্রিয় তথা টিআরপি র শীর্ষে থাকা সিরিয়াল হল ‘মিঠাই’। একের পর এক টুইস্ট থাকায় এই সিরিয়াল রীতিমতো জনপ্রিয়তার তুঙ্গে।

পাশাপাশি মিঠাই চরিত্রে সৌমিতৃষার (Soumitrisha Kundu) অভিনয় ব্যাপক প্রশংসা পেয়েছে নেট মহলে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও (Social Media) বেশ এক্টিভ সৌমিতৃষা। মাঝে মধ্যেই নিত্য নতুন রিল ভিডিওতে (Video) নজর কাড়েন সে। তবে, সম্প্রতি একেবারে অন্যলুকে ধরা দিলেন অভিনেত্রী। মিঠাইয়ের খোলস ছেড়ে একেবারে চোখ ধাঁধানো লুকে ধরা দিলেন সৌমিতৃষা।

তাঁর পরণে রয়েছে সাদা শার্ট, কালো রঙের ব্লেজার, ট্রাউজার ও হাতে স্মার্ট ওয়াচ। চুল খোপা করা ও কানে এডি পাথর। একেবারে সৌমিতৃষার (Soumitrisha) স্টাইলে অ্যাটিটিউড নিয়ে হেঁটে আসছে। ভিডিওটি (Video) শেয়ার করে সৌমিতৃষা ক্যাপশনে লেখেন যে, ‘যখন মিঠাই সৌমিতৃষার মতো সাজে’। ভিডিওটি শেয়ার করা মাত্রই নেটিজেনরা একের পর এক কমেন্টে ভরিয়ে দিয়েছে কমেন্ট সেকশন। এমনকি অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) অভিনেত্রীর কমেন্ট বক্সে আগুনের ইমোজিও দিয়েছেন। সম্প্রতি মিঠাই ওরফে সৌমিতৃষার এই রিল ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন