সিরিয়াল ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন সৌমিতৃষা? মমতা ব্যানার্জীর সঙ্গে জড়িয়ে ধরা ফটো শেয়ার করতে শুরু জল্পনা

Entertainment

সাহেব চট্টোপাধ্যায় (Saheb Chatterjee) ও ইন্দ্রানী হালদারের (Indrani Halder) সঞ্চালনাতে বৃহস্পতিবার নেতাজি ইন্দোরে অনুষ্ঠিত হয়ে গেল ‘টেলি অ্যাকাডেমি পুরস্কার’ অনুষ্ঠান। আর সেখানেই সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন ‘মিঠাই’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মিঠাই ওরফে সৌমিতৃষা (Soumitrisha Kundoo)। যথারীতি তাঁর হাতে পুরস্কার তুলে দেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bannerjee)। এমনকি পুরষ্কার দেওয়ার পর তাঁকে বুকেও জড়িয়ে নেন। উল্টোদিকে সৌমিতৃষাও এই আদর সাদরে গ্রহণ করে জড়িয়ে ধরেন মুখ্যমন্ত্রীকে।

Entertainment

আর সেই ছবি অভিনেত্রী ফেসবুক, ইনস্ট্রগ্রাম (Instagram) উভয় জায়গাতেই শেয়ার করেছেন। আর ক্যাপশনে লিখেছেন যে – ‘আমাদের একান্ত কাছের ও সম্মানীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে ‘টেলি অ্যাকাডেমি পুরস্কার’র সেরা অভিনেত্রীর পুরস্কার গ্রহণ’। তবে, এখানেই শেষ নয়। এরপর মুখ্যমন্ত্রীকে পোস্টটি ট্যাগও করেন অভিনেত্রী। আর তারপর থেকেই দর্শকদের মধ্যে জল্পনা তুঙ্গে।

তাহলে কি এবার মিঠাইরানীও যোগ দিতে চলেছেন তৃনমূল কংগ্রেসে? যদিও এটা নতুন কিছু নয়। এর আগেও বহু টেলিভিশন তারকা যেমন – শ্রীতমা, তৃনা, লাভলী, জুন-এর মতো বহু মানুষই যোগ দিয়েছেন তৃণমূলে। যদিও এখনই মিঠাই তৃণমূলে যোগ দিচ্ছেন নাকি সে বিষয়ে কোনও সঠিক উত্তর পাওয়া যায়নি। সেটা বলবে সময়ই। এদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন যে – ‘আমিও রাতে সিরিয়াল দেখি। করোনার কারণে ঘরবন্দি মানুষকে বেঁচে থাকার রসদ জুগিয়েছে টেলিভিশন’।

এমনকি এদিনের অনুষ্ঠানে সন্ধ্যা মুখোপাধ্যায়কে স্মরণ করা হয়। মুখ্যমন্ত্রী ছাড়াও এই ‘টেলি অ্যাকাডেমি পুরস্কার’-এর মঞ্চে উপস্থিত ছিলেন অরূপ বিশ্বাস, ফিরহাদ হাকিম, রাজ চক্রবর্তী, ইন্দ্রনীল সেন সহ সকল বিখ্যাত ব্যাক্তিত্বরা।