খোলা আকাশের নীচে ‘মানিকে মাগে হিতে’ গানে নাচ মিঠাই, তোর্সা, সোম ও বড়মার, রইল ভিডিও

Dance Manike Mage Hithe Mithai

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) দৌলতে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি র গাওয়া গান ‘মানিকে মাগে হিতে'(Manike Mage Hithe)। বলা যেতে পারে এই গানটি এখন রীতিমতো ট্রেন্ড। আর সেই ট্রেন্ডে গা ভাসাচ্ছে ৮ থেকে ৮০ সকলে। সাধারণ মানুষ থেকে শুরু করে টলিউড(Tollywood) -বলিউডের (Bollywood) সকল অভিনেতা অভিনেত্রীরাই মজেছে এই গানে রিল ভিডিও (video) করতে।

সম্প্রতি এবার ‘মিঠাই’ (Mithai) পরিবারের মিঠাই সহ কয়েক সদস্য মাতলো এই গানের তালে। মোদক পরিবারের বড় ছেলে সোম ওরফে ধ্রুব সম্প্রতি নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে এই ভিডিওটি (Video) শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে যে, ছাদের উপর সোম, টেস, মিঠাই ও বড়মা এই চারজন মিলে ‘মানিকে মাগে হিতে’ গানটিতে কোমর দোলাচ্ছে। সৌমিতৃষা (Soumitrisa) ওরফে মিঠাই তাঁর লুকেই রয়েছে। টেস ও রয়েছে তাঁর লুকে।

 

View this post on Instagram

 

A post shared by @dhrubo.s

সোম (Som) ওরফে ধ্রুবর (Dhrubo) পরণে রয়েছে লাল রঙের টি-শার্ট ও কালো রঙের ট্র্যাক শুট। তবে বড় মা পোশাক রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের। বরাবরই সিরিয়ালের (Serial) পর্দায় তাঁকে শাড়িতে রীতিমতো ঘোমটা মাথায় দেখা যায়। কিন্তু এই ভিডিওতে (Video) দেখা যাচ্ছে যে, তাঁর পরণে রয়েছে প্যান্ট ও টপ। এখনকার জেনারেশন এর সঙ্গে রীতিমতো টেক্কা দিয়ে নেচে চলেছেন। ভিডিওটি পোস্ট করে ধ্রুব ক্যাপশনে লেখেন যে, ‘মিঠাই অফস্কিন’। সম্প্রতি তাঁদের একসঙ্গে করা এই রিল ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।