বিনোদন

‘টিআরপি কম হতেই জোকার সাজিয়ে হাজির’! মিঠাই-সিডের নতুন চমকে নেটদুনিয়ায় ট্রোলের ঝড়

চলতি সপ্তাহের টিআরপি তালিকায় ভালো ফল করলেও প্রথম স্থানে ফিরতে পারেনি ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। এই সপ্তাহেও বেঙ্গল টপার ‘গাঁটছড়া’। শীর্ষস্থান হাতছাড়া হতেই সিড-মিঠাইয়ের (Sid-Mithai) প্রেম পর্বকে কাজে লাগিয়েছিলেন নির্মাতারা। আর তাতে পয়েন্ট বাড়লেও শীর্ষস্থান কোনোভাবেই দখল করতে পারেনি মোদক পরিবার। বলা ভালো সিড-মিঠাইয়ের প্রেম কাহিনীর চেয়ে খড়ি-ঋদ্ধির ভাঙা সংসারের গল্পই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দর্শকরা।

তবে, নির্মাতারাও ছেড়ে দেওয়ার পাত্র নয়। শীর্ষস্থান ফিরে পেতে তাঁরা রীতিমতো মরিয়া হয়ে উঠেছে। আর তাই একের পর এক চমক দিয়ে চলেছেন। সম্প্রতি জি বাংলার ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে একটি ছবি। যেখানে সিড-মিঠাইয়ের (Sid-Mithai) লুক দেখে রীতিমতো চমকে উঠেছেন সকলেই। মাঝবয়সী দুটো ছেলে মেয়ে থেকে একেবারে ৪০ বছর পেরিয়ে যাওয়া পুরুষ ও মহিলার বেশে ধরা দিয়েছে দুজনেই।

সিডের (Sid) পরনে রয়েছে ব্লেজার। চুলে ও দাঁড়িতে বেশ পাক ধরেছে। চোখে তাঁর কালো ফ্রেমের চশমা। অন্যদিকে মিঠাইয়ের (Mithai) পরনে রয়েছে সালোয়ার। তাঁর চুলেও ধরেছে পাক। এমনকি তাঁর পরণেও রয়েছে চশমা। তাহলে কি সত্যি সত্যি মিঠাই-সিদ্ধার্থর বয়স ৪০ বছর পেরিয়ে গেল? নাকি এর পিছনে রয়েছে অন্য কোনো রহস্য তা জানা যাবে সিরিয়ালের আগামী এপিসোডগুলিতেই।

তবে, এই ছবি দেখেই নেটিজেনদের একাংশ তাঁদের মতো করে কমেন্ট করেছেন। কেউ তো এসব দেখে রীতিমতো বিরক্ত। কমেন্ট করে বসেন যে-‘আর কত ন্যাকামি দেখবো?’। কেউ আবার এত তাড়াতাড়ি সিড-মিঠাইয়ের (Sid-Mithai) বুড়িয়ে যাওয়া মেনে নিতে পারেননি। তারমধ্যে অনেকেই আবার ধরে নিয়েছেন এসব নীপা-রুদ্রর (Nipa-Rudra) মিল করানোর জন্য। আবার অনেকেই উচ্ছাসিত নতুন এই লুক দেখে।

বলা ভালো সব মিলিয়ে এখন টানটান উত্তেজনা দর্শক মহলে। সিড-মিঠাইয়ের (Sid-Mithai) এই নতুন লুকের সূত্র ধরে কি এপিসোড আসতে চলেছে তাঁরই অপেক্ষায় সকলেই।

Related Articles