Thursday, December 9, 2021

ও রঙ্গবতী গানে মঞ্চ কাঁপালেন সকলের প্রিয় মিঠাই, দেখুন ভিডিও

সেলিব্রিটি মানেই তাকে ঘিরে হাজার হাজার মানুষের ঢল! তাদের একচিলতে দর্শন পেয়ে নিজেদের ভাগ্যবান মনে করা ফ্যানেরা। তাদের সাথে তোলা একটি ছবি কেউ নিজের মুঠোফোনে অমূল্য স্মৃতির চিহ্ন হিসাবে রেখে দেয় সাধারণ মানুষ। বর্তমানে চলছে উৎসবের মৌসুম। শীতকালে পাড়ায়-পাড়ায় অনুষ্ঠিত হয় নানান ঘরোয়া অনুষ্ঠান। বাঙালি রেওয়াজ অনুযায়ী এই সময় টলিপাড়ার নানান শিল্পীরা এইসকল ছোটখাটো অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে এসে মঞ্চ মাতান।

তার ব্যতিক্রম হলেন না আমাদের প্রিয় মিঠাইরানী অর্থাৎ সৌমতৃষা কুন্ডু। বর্তমানে বাংলা ধারাবাহিকের জগতে তিনি রয়েছেন এক নম্বরে। মিঠাই ও তার উচ্ছেবাবুর কেমিস্ট্রিকে একেবারে চেটেপুটে উপভোগ করছে বাংলা ধারাবাহিকের দর্শকেরা। তার দুষ্টু মিষ্টি অভিনযের জাদুতে মিঠাইকে কিছুতেই এক নম্বর স্থান থেকে টলানো যাচ্ছে না। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বাস্তব জীবনেও হাজার-হাজার অনুরাগী তার। আর সেই সকল অনুরাগীদের অনুরোধে কোন একটি জায়গায় মঞ্চে উঠে একদম খালি গলায় গেয়ে শোনালেন “রঙ্গবতী” গানটি।

“সৌম্যাতৃষাক্যাসেল” নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে প্রকাশকরা ভিডিওটিতে দেখা যাচ্ছে চিরচেনা দুষ্টু মিষ্টি মিঠাইয়ের শাড়ি পড়ে ঘরোয়া লুক ছেড়ে একেবারে ফুল স্লিভড গ্লিটার টপের সাথে ব্ল্যাক জিন্স ও হাই হীলস এ মঞ্চ মাতাচ্ছেন। অভিনেত্রীর গলায় এদিন শোনা গেল সাম্প্রতিককালের সবথেকে জনপ্রিয় বাংলা গান “রঙ্গবতী”। মঞ্চে অরকেষ্টার তালে একদম খালি গলায় কোনরকম অটোটিউন ছাড়াই গান গেয়েছেন অভিনেত্রী।

⚡ Trending News

আরও পড়ুন