×
বিনোদন

মাথায় পালক গুঁজে নতুন রূপে মিঠাই রানী! সৌমিতৃষাকে চিনতে পারছে না নেটবাসীরা

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রায় ৫৪ বার বেঙ্গল টপার তকমা পেয়েছে এই সিরিয়াল। বলা বাহুল্য সিরিয়ালের চিত্রনাট্য থেকে শুরু করে কলাকুশলীদের একত্রিত প্রয়াস চমকিত করেছে দর্শকদের। মিষ্টি বিক্রেতা মিঠাইয়ের মিষ্টি হাসি হোক কিংবা মনোহারার মানুষদের খোলা মনের দুর্দান্ত নিদর্শন, সবকিছুই এই ধারাবাহিকের ইউএসপি।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

সিরিয়ালে মুখ্য চচরিত্রে মিঠাই ওরফে সৌমিতৃষার (soumitrisha Kundu) অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। তার সাথে আদৃত রায়ের (Adrit Roy) অভিনয়ও পাল্লা দিয়ে জনপ্রিয়তা কুড়িয়েছে। দুজনেই টলিউডের এক জনপ্রিয় জায়গা দখল করে রয়েছে। মাত্র পাঁচ বছর হলো অভিনয় জগতে পদার্পণ করেছে সৌমিতৃষা আর তার মধ্যে সকলের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

Shared post on

সর্বপ্রথম ২০১৬ সালে কালার্স বাংলায় ‘এ আমার গুরুদক্ষিণা’ তে দেখা গিয়েছিল তাকে। এরপরে ২০১৭ সালের স্টার জলসায় ‘জয় কালী কলকাত্তাওয়ালী’তে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া ‘লৌকিক অলৌকিক’, ‘গোপাল ভাঁড়’ এরকম একাধিক ধারাবাহিককেও তাকে দেখা গিয়েছিল। মিঠাইয়ের আগেই শেষ বার সানবাংলায় ‘কনে বউ’ সিরিয়ালে কলির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

তবে এইসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। নিত্য নতুন লুকে হাজির হন অনুরাগীদের সামনে। সম্প্রতি তাকে দেখা গেছে একেবারে বিদেশীর রূপে! যেখানে তার মাথায় ছিল বড় টুপি, গোটা গা জুড়ে রানী রঙের পোশাক সাথে খোলা চুল। এর সাথে মুখে মানানসই ডিপ মেকআপ করেছিলেন তিনি। সাজের সাথে মানানসই পোজ দিয়ে সোশ্যাল মিডিয়া সেগুলি পোস্ট করেছিলেন। স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে গেছে তার সেই লুক।

Advertisements