বিনোদন

ভক্তদের মনোবাঞ্ছা পূরণ হল! ফিল্মি কায়দায় হাঁটু গেড়ে উচ্ছে বাবুকে ’আই লাভ ইউ’ বললো মিঠাই রানী, ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের (Television) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। ৪৪ সপ্তাহে এসে শীর্ষস্থান হাতছাড়া হলেও ধারাবাহিক নিয়ে মানুষের উত্তেজনা কমেনি। বরং ভালোবাসার সপ্তাহে মিঠাই-সিডের কাছাকাছি আসা দেখে আনন্দে আত্মহারা সকলেই। এমনকি অবশেষে মিঠাইকে সেই তিনটে ম্যাজিকাল ওয়ার্ডও বলে সিড। পাহাড়ের কোলে দাঁড়িয়ে ‘আই লাভ ইউ’ মিঠাই বলে। আর তারপরই জড়িয়ে ধরে।


আর এই কাণ্ড দেখে দর্শক থেকে হল্লা পার্টি সকলেই আনন্দে আত্মহারা। এমনকি পাহাড়ের কোলে তারা মেতে ওঠে ভালোবাসা উৎযাপনে। সকলেই প্রেমের মুডে। আর সেখানেই দর্শকদের জন্য আরও এক চমক নিয়ে হাজির ‘মিঠাই’ পরিবার। সকলেই যে যার মতো করে পাহাড়ের বুকে আনন্দ উপভোগ করে। এরমধ্যেই সকলে সিডকে বলে আবারও একবার কোনো কারণ ছাড়াই মিঠাইকে (Mithai) তাঁদের সামনে আই লাভ ইউ বলতে।


নন্দা-শ্রী জানায় যে আশ্রমে সিড যখন মিঠাইকে বিয়ের কথা বলেছিলো তখন মিঠাই কোনো উত্তর দেয়নি। আর সেই সময় শ্রী-নন্দা মিঠাইকে কথা দেয় সিড যেদিন সত্যি সত্যি তাঁকে ভালোবাসবে সেদিন আবারও সিডকে দিয়ে প্রপোজ করাবেম যদিও এই কথায় সিডের (Sid) মত আমি যা বলার বলে দিয়েছি এবার যা বলার মিঠাই রানী বলবে।


এমনকি সিড আরও বলে আমি মিঠাইকে এই ম্যাজিকাল ওয়ার্ড বলেছি এটা মিঠাই দশ হাজারেরও বেশি বার স্বপ্ন দেখছে। কিন্তু ও আমায় এই এই তিনটে ওয়ার্ড বলেছে সেটা দেখেছে নাকি।


আর তারপরই ঠিক হয় মেয়েরা একে একে ছেলেদের আই লাভ ইউ বলবে। যেমন কথা তেমন কাজ। প্রথমে নন্দা রাজীব কুমারকে কবিতা বলে রাজীবকে আই লাভ ইউ বলে। এরপর শ্রী ও চশমা খুলে রাতুলকে জানায় ভালোবাসার কথা। সবশেষে মিঠাই হাঁটু গেড়ে রোমান্টিক ভাবে সিদ্ধার্থকে ‘আই লাভ ইউ’ বলে। এই ভিডিও এখন নেটমাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে।

Related Articles