×
বিনোদন

গোলাপের পাপড়িতে মাখামাখি সারা শরীর, বাথটবে শুয়ে লাস্যময়ী পোজে ক্যামেরায় ধরা দিল সকলের প্রিয় মিঠাই

Advertisements
Advertisements

বাংলা টেলি ধারাবাহিকের এক অন্যতম জনপ্রিয় মুখ ‘সৌমিতৃষা কুন্ডু’ (Soumitrisha Kundu)। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাইয়ের মাধ্যমে দর্শক মনে একাংশ জায়গা করে নিয়েছে সকলের প্রিয় ‘মিঠাই’ ওরফে ‘সৌমিতৃষা কুন্ডু’। তবে শুধু অভিনয় নয় নানান সময়ে তার বিভিন্ন লাস্যময়ী রূপে ফটোতে বেশ জনপ্রিয়তা পায়।

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ কয়েকটি ছবিতে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। যে ছবিগুলিতে তাকে দেখা গেছে, খোলা আকাশের নিচে চা বাগানের মধ্যে সাদা বাথটবে শুয়ে থাকতে। আশপাশ জুড়ে ছিল গোলাপের পাপড়ি, যা অভিনেত্রীর গা বেয়ে ঝরে পড়ছিল।

এই মোহময়ী পরিবেশে বাথটবের উপরে শুয়ে থাকা মিঠাইয়ের পরনে ছিল, অফ হোয়াইট টপ এবং কালো ডেনিম। এর সাথে খুবই সাধারণ মেকআপ করেছিলেন অভিনেত্রী। মিঠাই ওরফে সৌমিতৃষা এই বেশে কখনো বসে এবং কখনো শুয়ে পোস্ট দিয়ে নানান ছবি তুলেছিলেন।

 

View this post on Instagram

 

Shared post on

প্রসঙ্গত কিছুদিন আগেই মিঠাই সিরিয়ালের শুটিংয়ের জন্য গোটা টিমকে যেতে হয়েছিল কালিম্পং। সেখানে তারা হুহু ঠাণ্ডাতে জমে গেলেও, সিরিয়ালের টিআরপি ঊর্ধ্বগামী হয়ে উঠেছিল। সেখানে গিয়েই সকলের প্রিয় মিঠাই শুটিংয়ের ফাঁকেই এই জাতীয় ফটোগুলি তুলে নিয়েছে। একটু ভালো করে লক্ষ্য করলেই দেখা যাবে, ওই একই জায়গাতে সিরিয়ালের ‘মিঠাই’ ধরা দিয়েছিল শাড়ি পরে। স্বাভাবিকভাবেই এই ছবিগুলি দেখে দর্শকেরা প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছে।

Advertisements