বিনোদনভাইরাল ভিডিও

ট্রেন্ডিং ‘কাঁচা বাদাম’ গানে কোমর দোলালেন ‘মিঠাই’ পরিবারের সদস্যেরা, তুমুল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সমস্ত গানই হয়ে উঠেছে ট্রেন্ডিং। আর একের পর এক ট্রেন্ডিং গান গুলিতে আমজনতা থেকে সেলিব্রেটি কোমর দুলিয়ে তাঁরা হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। সম্প্রতি সেই ধারা বজায় রেখেই ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানে তুমুল নাচে মত্ত ‘মিঠাই'( Mithai) পরিবার, ঝড়ের বেগে ভাইরালও হলো সেই ভিডিও।


ভাইরাল হওয়া রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে, পাহাড়ি এলাকায় একটি স্পটে দাঁড়িয়ে ভুবন বাদ্যকারের জনপ্রিয় ‘কাঁচা বাদাম’ গানে হুক স্টেপ করছেন ‘মিঠাই’ পরিবার। সেই পরিবারে উপস্থিত ছিলেন ধারাবাহিকের সোম, রাতুল, শ্রীতমা সহ নন্দা ও ঠাম্মি। পাহাড়ের কোলে শীতের মোরশুমে গায়ে জ্যাকেট চাপিয়ে নাচে মত্ত এই পাঁচজনে।

বেশ কিছুদিন ধরে জি বাংলার অতি জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ টিআরপি নিয়ে টানাপরা হলেও নিজেকে আবারো প্রথম স্থানে নিয়ে আসতে নতুন নতুন টুইস্ট নিয়ে হাজির মিঠাইরানী। তাই তো কলকাতার স্টুডিও ছেড়ে এবার ধারাবাহিকের সকলেই হাজির হয়েছেন পাহাড়ে। সেখানে পাহাড়ের কোলে মিলন ঘটছে মিঠাই- সিদ্ধার্থের। দাদু ও ঠাম্মির বুদ্ধিতে পাহাড়ি এলাকায় উচ্ছেবাবুর ভালোবাসার কথা প্রকাশ করা দেখার জন্য বুঁদ মিঠাই ভক্তরা।


মিঠাই ধারাবাহিকে সোম ওরফে ধ্রুব তাঁর নিজস্ব ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ইতিমধ্যে লাইক এসেছে প্রায় পনেরো হাজারের ঘরে। পাশাপাশি তাঁর কমেন্টবক্স ভরে উঠেছে বহু মানুষের প্রশংসামূলক মন্তব্য। কেউ বলেছেন- ‘দারুন দারুন দারুন।’ আবার কেউ বা বলেছেন- ‘সেরা। জিও টিম মিঠাই।’ তবে একজন এই রকম নাচের ভিডিও বানানোর অনুরোধ করার পাশাপাশি অদ্রিত ও সৌমিতৃষা সহ আরোও তারকাদের মিস করেছেন।

Related Articles