Thursday, January 20, 2022

বড়দিনে সান্টা-ক্লজের সাথে বাদশার ‘জুগনু’ গানে তুমুল নাচ মিঠাইয়ের, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে বাংলার সবচেয়ে শ্রেষ্ঠ ধারাবাহিকের নাম মাথায় এলেই যে ধারাবাহিকের নাম সর্বপ্রথম উঠে আসে তা হল জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মিঠাই (Mithai)। রাজেন্দ্র প্রসাদ দাস পরিচালিত এই ধারাবাহিক শুরুর পর থেকেই টিআরপি লিস্টে দীর্ঘ ৩৮ সপ্তাহেরও বেশি সময় ধরে প্রথম হয়ে আসছে। এরই মাঝে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক তবুও কোনো ধারাবাহিকেরই সাধ্য হয়নি মিঠাইকে নিজের স্থানচ্যুত করার। প্রত্যেকদিন নিত্যনতুন চমকে দর্শকদের মনের মণিকোঠায় একইভাবে রয়েছে এই ধারাবাহিক।

সাধারণত যেকোনো ধারাবাহিক শুরুতে তার গল্পের আকর্ষণ ধরে রাখতে পারলেও যত দিন যায় ততই সেই ধারাবাহিকের মান পড়তে থাকে। মোটামুটি দেখা গিয়েছে, চার-পাঁচ মাসের মধ্যেই ধারাবাহিকের মান নিম্নমুখী হতে থাকে। তবে মিঠাই এর ক্ষেত্রে যা বিন্দুমাত্র চোখে পড়েনি। শুরুর দিন থেকে আজ অবধি চিত্রনাট্য এবং কলাকৌশলীদের অভিনয় দক্ষতা মন ছুঁয়েছে বারংবার। এই ধারাবাহিকের দৌলতেই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) বর্তমানে জনপ্রিয়তার শিখরে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

বরাবরই অভিনেত্রীর সৌমিতৃষা কুন্ডু সামাজিক মাধ্যমে সক্রিয়। মিঠাই ধারাবাহিকের দৌলতে তিনি হয়ে উঠেছেন প্রত্যেকের ঘরের মেয়ে। তাঁর যেকোনো ছবি কিংবা ভিডিও খুব সহজেই ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। সম্প্রতি বড়দিন উপলক্ষে অভিনেত্রীকে নিজের সামাজিক মাধ্যমের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করতে দেখা গিয়েছে একটি রিল ভিডিও। ভিডিওতে ধরা পড়েছে, সান্তাক্লজের পাশে দাঁড়িয়ে অভিনেত্রী নেচে চলেছেন বাদশার (Baadshah) যুগ্নু (Jugnu) গানে। বরাবরই অভিনেত্রী নাচতে ভালোবাসেন তা সকলেরই জানা। এর আগেও অভিনেত্রী অভিনেতা ধ্রুব সরকারের (Dhruba Sarkar) সাথে এই গানে তাল মিলিয়ে নেচে রীতিমতো সামাজিক মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছিলেন। এদিনও তার অন্যথা ঘটেনি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

ভিডিও দেখে স্পষ্টই বোঝা গিয়েছে, শুটিং সেটের মধ্যেই ফাঁকা টাইমে ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। এদিন তার পরনে ছিল নীল রঙের ঢাকাই শাড়ি এবং গোলাপী রংয়ের ব্লাউজ গ্লাসহাতা ব্লাউজ। সম্প্রতি মিঠাই ধারাবাহিকের নতুন প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে বড়দিন উদযাপনের দিনে মিঠাইয়ের মন ভালো করতে সবার প্রিয় দাদাই সান্তাক্লস সেজে মিঠাইকে উপহার দিচ্ছে স্বয়ং সিদ্ধর্থকে। যা দেখে অনুরাগীরা রীতিমতো আনন্দে উচ্ছ্বসিত। কাজের কারণেই সিদ্ধার্থকে কলকাতা ছেড়ে মুম্বাই চলে যেতে হয়েছে কিছুদিনের জন্য। তাই মিঠাইয়ের মন খারাপ। বড়দিনে সকলের বরেরা সকলের পাশে থাকলেও মিঠাই-এর পাশে ছিল না সিদ্ধার্থ।

⚡ Trending News

আরও পড়ুন