বিনোদনভাইরাল ভিডিও

‘মানিকে মাগে হিতে’, অসাধারণ পোশাকে দুর্দান্ত নাচ মিঠাইয়ের, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

এ কি কাণ্ড! প্রিয় উচ্ছেবাবুকে ছেড়ে এবার ভাসুরের প্রেমে মাতল মিঠাই? তবে তাল ভাঙলো যখন মিঠাই ও সোমের রোমান্সের মাঝে ঢুকে পরল ঠাম্মি ও টেস! আজ্ঞে হ্যাঁ ঠিকই শুনছেন! টেলিভিশনের পর্দায় কুস্তি চললেও শুটিংয়ের ফাঁকে ষড়যন্ত্রকারী ঠাকুরপোর সাথেই রিল ভিডিও পোস্ট করে ভাইরাল হলেন সৌমিতৃষা।

সৌমিতৃষা এবং ধ্রুব দুজনে সোশ্যাল মিডিয়ায় বেজায় অ্যাক্টিভ। মাঝেমধ্যেই একসাথে রিল ভিডিও বানাতে দেখা যায় তাদের। কিছুদিন পূর্বে “শেরশাহ”মুভিটির বিখ্যাত গান “রাতিয়া লাম্বিয়ান” গানটিতে রোমান্টিক রিল ভিডিও বানিয়ে পোস্ট করার মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছিলেন তারা। গুঞ্জন উঠেছিল তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। বিভিন্ন ফ্যানস গ্রুপে এই খবর চাউর দিয়ে ওঠায় চোখ কপালে উঠেছিল অনেকের।

তবে ফের “মানিকে মাগে হিতে”র তালে কোমর দুলিয়ে রিল ভিডিও পোস্ট করার মাধ্যমে ভাইরাল হলেন তাঁরা। তবে এবার শুধু সৌমিতৃষা ও সোম নন সাথে ছিলেন ঠাম্মি এবং টেস। গোলাপী টপ এবং প্যান্টে ঠাম্মিকে দেখে রীতিমতো ভিমরি খাবার যোগার দর্শকদের। অন্যদিকে ধ্রুবর পরনে ছিল লাল রঙের টি-শার্ট ও কালো রঙের প্যান্ট সাথে মিঠাই এদিন লালপাড় সাদা শাড়িতে ছিলেন।

পরিবারের চার সদস্যকে একসাথে একই গানে কোমর দুলাতে দেখে বেজায় খুশি হয়েছেন দর্শকেরা। তবে দর্শকদের অনুযোগ একটাই! কখনো তার প্রিয় উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থের সাথে রিল ভিডিও কেন বানান না মিঠাই? বরাবরই সমস্ত প্রতিদ্বন্দ্বীকে পেছনে ফেলে বাংলা দর্শকদের মনে একেবারে পাকাপোক্তভাবে জায়গা করে নিয়ে টিআরপিতে লিস্টের শীর্ষে রয়েছে মিঠাই। তবে ভাসুরের সাথে সম্প্রতি বানানো এই ভিডিওটি যে হু হু করে ভাইরাল হয়েছে এ কথা না বলে পারা যায় না।

Related Articles