পর্দার পেছনে নতুন ভবে জন্মদিন পালন করলেন ‘মিঠাই’ খ্যাত সৌমিতৃষা, ভাইরাল ছবি

Bengali Serial

জি বাংলায় সম্প্রচারিত ‘মিঠাই’ সিরিয়ালটির টপার হওয়ার রেকর্ড রয়েছে। ‘মিঠাই’-এর ভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বারাসতের মেয়ে সৌমিতৃষাকে বর্তমানে ‘মিঠাই’ বলেই সকলে চেনেন। কোনো শোয়ে তিনি গেলেই দর্শকদের দাবি থাকে ‘মিঠাই’-এর ডায়লগ শোনানোর। সিরিয়ালে তাঁকে সবসময়ই শাড়ি পরতে হলেও বাস্তবে কিন্তু সৌমিতৃষা সব ধরনের পোশাক পরেন।

পাশ্চাত্য পোশাকেও তিনি সমান সুন্দরী। কখনও সৌমিতৃষাকে দেখা যায় কালো রঙের হাইরাইজ প‍্যান্ট ও লাল টপে। কখনও বা তিনি পরেন সাদা রঙের স্লিভলেস টপ। একটি ছবিতে সৌমিতৃষার পরনে দেখা গেছে অফ হোয়াইট ট্রাউজার, কালো টপ ও রেড লং কোটে। পায়ে রয়েছে কালো লং বুটস। অপর একটি ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের হাইরাইজ প‍্যান্ট ও বেগুনি রঙের ফুলস্লিভ ক্রপ টপ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের জন্মদিন উদযাপনের ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা।

এই মুহুর্তে ইন্সটাগ্রামে সৌমিতৃষার ফলোয়ারের সংখ্যা ছ’শো সত্তর হাজার ছাড়িয়ে গিয়েছে। ভাইরাল হয়েছে তাঁর জন্মদিনের ছবিগুলি। সেখানে দেখা যাচ্ছে, একটি সোফায় বসে রয়েছেন সৌমিতৃষা। তাঁর চারপাশে লাল বেলুন দিয়ে সাজানো। সামনে রয়েছে কেক ও উপহার। অনুরাগীরাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সৌমিতৃষাকে।

বর্তমানে ‘মিঠাই’-এর গল্প জমজমাট। সাম্প্রতিক প্রোমোতে দেখা গেছে, পিঙ্কিকে বরণ করার জন্য লতাকে রাজি করানোর চেষ্টা করছে মিঠাই।